আমার মায়ের নোংরামি-Bangla Choti Golpo 2018

ঢাকার ব্যস্ত এলাকা শান্তি নগরে তিন তলায় দুই রুমের ছোট্ট একটা এপার্টমেন্ট। বেলা বাজে প্রায় একটা। ফ্লাটের রান্না ঘরে এই মুহুর্তে দুপুরের খাবার তৈরি করছেন মিসেস রাহেলা বেগম। গরমের কারনে রাহেলা বেগম ব্লাউজ পেটিকোট ছাড়াই শুধু একটা শাড়ি পড়ে রান্না করছেন। অবশ্য ভেতরে ব্রা প্যান্টি পরেছেন কিন্তু তারপরেও রান্না করতে করতে গরমে উনি ঘামছেন।

মিসেস রাহেলার সংসার বলতে উনি আর ওনার একমাত্র ছেলে জাভেদ। কারন উনার স্বামী মানে জাভেদের বাবা মারা গেছেন বেশ কয়েক বছর আগেই। কিছুদিন আগেও মিসেস রাহেলা একটা কলেজে বাংলার শিক্ষক হিসেবে চাকরি করলেও এখন আর চাকরি করেন না। রাহেলা বেগমের বয়স ৫২, গায়ের রং ফর্সা, উচ্চতা ৫-৩ ইঞ্চি। তবে বয়স ৫২ হলেও রাহেলা বেগমকে দেখলে ৪৫ এর বেশি মনে হয় না।
মিসেস রাহেলা বেগমের দেহের গড়ন সাধারন যে কোন বয়স্ক বাঙ্গালি ভদ্রমহিলার মতই তবে শরীরটা একটু মোটা গড়নের আর মেদবহুল। যা ওনার ফর্সা চেহারার কারনে দেখতে এখনো বেশ ভালোই লাগে। বয়সের কারনে চেহারাতে হালকা ভাজ পরলেও ৩৬ সাইজের ফর্সা মাই জোড়া এখনো পুরোপুরি ঝুলে যায়নি। ফর্সা আর চর্বিযুক্ত পেট আর নাভির গর্তটা শাড়ি পড়লে স্পষ্ট চোখে পরে। রাহেলা বেগমের দেহের সবচেয়ে আকর্ষনিয় বস্তুটা হলো ওনার ফর্সা নধর পাছা। যা এই বয়সেও যে কারো চোখে পরে। শিক্ষক হিসেবে বহু বছর চেয়ারে বসতে বসতে এমনিতেই ওনার পাছাটা আগে থেকেই দুই পাশে চওড়া হয়ে গেছে। বয়সের সাথে সাথে চর্বি জমে ওনার এই মাংসাল চওড়া পাছাটা হয়েছে আরো লদলদে যা শাড়ি পড়লে ঠেলে বেড়িয়ে আসতে চায় আর হাঁটলে শাড়ির উপর দিয়েই থলথল করে কাঁপে।
যাই হোক এই মুহুর্তে রান্না ঘরে রাহেলা বেগমের রান্না করা পর্যন্ত ব্যাপারটা স্বাভাবিকই ছিল কিন্তু রান্নার পাশাপাশি এই সময় চরম অস্বাভাবিক আর বিকৃত যে ব্যাপারটা চলছে তা হলো রাহেলা বেগমের শাড়িটা পেছন দিকে কোমড় পর্যন্ত তুলে তা উনার পরনের কালো প্যান্টির সাথে ভালমতো গুজে, ওনার পেছনেই হাটু গেড়ে বসে দুই পাছা দুই দিকে ফাক করে বাদামি রংয়ের পুটকির ফুটোটা একমনে জিভ দিয়ে চুষে চলেছে ওনারই গর্ভজাত সন্তান, ওনারই আপন ছেলে জাভেদ!
শোভন আহমেদ জাভেদ, বয়স ২৫, উচ্চতা ৫-৮ ইঞ্চি। জাভেদ স্বভাবে চুপচাপ টাইপের একটা ছেলে যাকে বয়সের তুলনায় একটু বেশি বয়স্ক লাগে। জাভেদ একটা মোবাইল কোম্পানিতে চাকরি করছে। আবার একটা প্রাইভেট ইউনিভার্সিটি থেকে এমবিএ করছে। ওর বাবা মানে মি. রাশেদ আহমেদ মারা গেছেন আজ প্রায় ৫ বছর হয়েছে। বাবা মারা যাবার পর থেকে জাভেদ ওর মা রাহেলা বেগমের সাথে বাবার কেনা শান্তি নগরের এই ফ্লাটেই থাকে।
ছোট্ট এপার্টমেন্টেটাতে মানুষ বলতে শুধুই ওরা দুজন মা আর ছেলে। বিশেষ কারন বশত বাসায় কোন কাজের লোক রাখা হয় না। শুধু একটা ছোট বুয়া সকাল ৯টায় এসে কাজ করে আবার দুপুর ১২টার সময় চলে যায়।
সমাজের সকলের কাছে রাহেলা বেগম একজন সম্মানিত ভদ্রমহিলা হিসেবে এবং তার ছেলে জাভেদ ভালো ছেলে হিসেবে পরিচিত হলেও সবার অগোচরে একসাথে থাকতে থাকতেই গত দুই বছর ধরে মা ও ছেলের মধ্যে একটা চরম বিকৃত দৈহিক মানে যৌন সম্পর্ক গড়ে উঠেছে। বাইরে সবার সামনে স্বাভাবিক মা ছেলের সম্পর্ক থাকলেও বন্ধ দরজার ভেতরের একলা বাসায় রাহেলা বেগম ও জাভেদের সম্পর্ক ছিল বিবাহিত স্বামি স্ত্রীর মতো। আর হবেই না বা কেন, গত ৬ মাস আগে জাভেদ তার জন্মদাত্রি মা রাহেলা বেগমকে ব্ল্যাকমেইল করে কাজি অফিসে গিয়ে বিয়ে পর্যন্ত করেছে কিন্তু বিবাহিত হলেও মা ছেলের সম্পর্কটা ছিল আসলে বিবাহিত স্বামি স্ত্রীর চেয়েও বেশি। কারন মা রাহেলা বেগমের সাথে জাভেদ যেসব চরম নোংরামি আর বিকৃত কার্যকলাপ করে তা অন্য সব স্বামি স্ত্রীকে হার মানায়।
ঘরের ভেতর জাভেদ ওর মায়ের সাথে এক খাটে ঘুমায়। স্বামি হিসেবে ওর বিবাহিত বউ মানে নিজের মাকে বিছানায় নেংটা করে চোদে। মায়ের সাথে নিজের বৌয়ের মতই আচরন করে এমনকি মাকে চোদার সময় নাম ধরেও ডাকে আর গালিগালাজ তো আছেই। তবে ওদের মধ্যেকার এই চরম বিকৃত সর্ম্পকের জন্য কাউকে যদি দায় করতে হয় তবে তা করতে হবে জাভেদকেই। কারন মা রাহেলা বেগমের স্বার্থপরতা আর চরিত্রগত সমস্যা থাকলেও মাকে নিজের সহ্যা সঙ্গিনি বানানোর আগ্রহটা ছিল জাভেদেরই তা যেই কারনেই হোক। তবে যেই পরিস্থিতিতে জাভেদ মা রাহেলা বেগমের সাথে যৌন সম্পর্ক গড়ে তুলতে বাধ্য হলো এবং মাকে বাধ্য করলো তা ছিল অনেকটা এ রকম।
বাবা মারা যাবার এক দেড় বছর পর জাভেদ যখন বিবিএ ফাইনাল ইয়ার এর শেষ সেমিষ্টারে, সেই সময় একদিন জাভেদের ক্লাস বাদ হয়ে যাওয়ায় ইউনিভার্সিটি থেকে বিকাল ৬টার জায়গায় দুপুর ৩টার দিকেই বাসায় ফিরে আসলো। কিন্তু বেশ কয়েকবার কলিংবেল টিপার পরেও মা দরজা না খোলায় জাভেদ ভাবলো মা বুঝি বাসায় নাই। জাভেদের কাছে এটা কোন সমস্যাই ছিল না কারন মার চাকরি আর ওর ইউনিভার্সিটি থাকার কানে মা ছেলে দুজনের কাছেই সদর দরজার চাবি থাকতো। জাভেদ তাই ওর চাবিটা বের করে দরজা খুলে বাসায় ঢুকে দরজাটা আস্তে বন্ধ করে নিজ রুমে যাবার সময় হঠাৎ মায়ের রুম থেকে একটা অস্পষ্ট গোংগানির মতো আওয়াজ পেয়ে পা টিপে টিপে মায়ের ঘরের দরজায় কান পেতে স্পষ্ট মায়ের গলা শুনতে পেল। মা বলছেন-
মা রাহেলা বেগম: ওহহহ মোসাদ্দেক জান আমার কতদিন তোমার কাছে এরকম পুটকি চোদা খাই না আউউউউ উফফফ হ্যা হ্যা ঐ ভাবে তোমার ধনটা আমার পুটকিতে পুরো ঢুকিয়ে ঢুকিয়ে চোদ। শালা বালের একটা জামাই ছিল, জাভেদের বাবা একদিনও আমার পুটকিটা ছুয়ে পর্যন্ত দেখে নি। গাধা মরলো কিন্তু ওর বউয়ের পুটকির স্বাদটা পেল না উফফফ হ্যা জোড়ে জোড়ে চুদে আমার পায়খানা বের করে ফেল।
মি. মোসাদ্দেক: ওহহহ রাহেলা তোমার পুটকির তুলনাই হয় না, তোমার পাছা দুইটা একটু ফাক করে মেলে ধরো না জান, হুমম এখন ঠিক আছে, আচ্ছা একটু আগে কলিং বেলের আওয়াজ পেলাম তোমার ছেলে এসে পরলো না তো?
মা রাহেলা বেগম: আরে নাহহ, ঐ গাধাটা আসবে ৬টায়। ধ্যাৎ ছেলের কথা মনে করিয়ে দিও না তো ওকে দেখলেই আমার ওর বাপের কথা মনে হয়। উফফফ বড় গাধাটা তো মরেছে কিন্তু এই ছোট গাধাটাকে কোনভাবে বাড়ি থেকে বের করে দিতে পারলেই তুমি আর আমি সারাদিন একসাথে কাটাতে পারতাম। যাক তুমি টেনশন করো না, কেও আসলে কয়েকবার কলিং বেলে টিপ দিয়ে বাসায় কেউ নাই ভেবে এমনিতেই চলে যাবে। ওগুলো নিয়ে তোমার চিন্তা করতে হবে না। তুমি শুধু এখন মন দিয়ে আমার পাছাটা মারো আহহহ আহহহ এইভাবে।
মি. মোসাদ্দেক হচ্ছেন রাহেলা বেগমের ৫ বছরের ছোট আপন মামাতো ভাই যার সাথে ওনার অল্প বয়স থেকেই গভির প্রণয় ও দৈহিক সম্পর্ক ছিল। রাহেলা বেগম বয়সে বড় হওয়ার সংগত কারনেই দুজনেরই অন্যখানে বিয়ে হলো। বিয়ের পরেও নিজেদের আলাদা সংসার থাকা সত্তেও মোসাদ্দেক আর রাহেলা তাদের অবৈধ পরকিয়া যৌবচার চালিয়ে গেছেন। যা রাহেলা বেগমের স্বামি বেচে থাকতে খুবই গোপনে চললেও এখন উনি মারা যাবার পর তা এমনি লাগামহিনভাবে চলা শুরু করলো যে, এই বয়সেও মি. মোসাদ্দেক রাহেলা বেগমকে প্রায়ই তার বাসাতে এসে লাগানো শুরু করলেন।
ওদিকে মোসাদ্দেক সাহেবকে জাভেদ তার দুরসম্পর্কের মামা হিসেবে জানলেও ওনার সাথে মায়ের পরকিয়া প্রেমের বিগত ও বর্তমান ইতিহাসটা ছিল জাভেদের একেবারেই অজানা।
যাই হোক, ভিতরকার এই সব কথাবার্তা শুনে জাভেদ প্রথমে স্তব্দ হয়ে কিছুক্ষন দাড়িয়ে রইল, ও আসলে বিশ্বাস করতে পারছিল না যে ওর নিজের ভদ্র মা একটা পর পুরুষের সাথে এত বিশ্রিভাবে চোদাতে চোদাতে এ রকমভাবে কথা বলতে পারেন। নিজের মাযের পর পুরুষের সাথে চোদাচুদির পাশাপাশি জাভেদের সবচেয়ে বেশি যে ব্যাপারটা মনে দাগ কাটলো তা হচ্ছে নিজের জন্মদাত্রি মায়ের তার বাবা এবং তার ব্যাপারে ধারন করা বিরুপ মনোভাব। জাভেদ ওর বাবাকে চরমভাবে ভালোবাসতো তাই বাবার প্রতি করা চোদনরত মায়ের বাজে মন্তব্য জাভেদের মনে মারাত্মক প্রতিক্রিয়া সৃষ্টি করলো। এক পর্যায়ে জাভেদ মা রাহেলার প্রতি তিব্র রাগে আর ক্ষোভে ফেটে পরলো কিন্তু তিব্র রাগের মাঝেই জাভেদ হঠাৎ আশ্চর্য হয়ে লক্ষ করলো যে চোদনরত মায়ের মোসাদ্দেক মামার উত্তেজক কথাবার্তায় ওর ধনটা কখন যেন বড় হওয়া শুরু করেছে। তবে এত সব কিছুর মাঝে এই মুহুর্তে একটা জিনিস জাভেদ বুঝতে পারলো যে ওর মা বা মোসাদ্দেক মামা বুঝতেই পারে নি যে ও ঘরে ঢুকেছে। সম্ভবত আওয়াজ করে চোদাচুদি করতে থাকায় ওরা কোন শব্দ পাননি।
ওরা জানে না যে আমি এখানে! কথাটা মনে হতেই জাভেদ নিজের দাড়ানো ধনের কথা চিন্তা করে আরো কিছুক্ষন কান পেতে মায়ের খিস্তি মারা নোংরা কথা শুনতে লাগলো এবং এক সময় ওর ধনটা বের করে ভেতরের দৃশ্য চিন্তা করে খেচতে লাগলো। কয়েক মিনিট এভাবে খেচার পর মাল আউট করে টিসু পেপার দিয়ে মুছে চোদনরত মা আর মোসাদ্দেক মামাকে ঘরে রেখেই পা টিপে টিপে দরজা দিয়ে বেড়িয়ে এলো এবং পরে ৬টার দিকে বাড়ি ফিরলো।
রাতে নিজের ঘরে বিছানায় শুয়ে মায়ের দেখা আসল রূপ আর চেনালিপনার কথা চিন্তা করতে করতে জাভেদের মাথাটা বা বার তিব্র ঘৃণা আর রাগে গরম হয়ে উঠতে লাগলো, কিন্তু রাত আরেকটু গভির হলে মায়ের সেক্স সম্পর্কে নোংরা কথাবার্তগুলো মনে হতেই ওর ধনটা ফুসে উঠলো আর কেন জানি রাগটা মাথা থেকে নেমে গেল। ধনটা আরেকটু বড় হতেই জাভেদ বুঝতে পারলো যে ওকে ওর মা আর মোসাদ্দেক মামার চোদাচুদির দৃশ্য দেখতেই হবে।
জাভেদের সেই রাতের ইচ্ছাটা পরবর্তিতে বাস্তবে রূপ দিতে পারলো। বাজারে নতুন আসা ম্যাজিক পেন নামক কলম আকৃতির হাইডেন ভিডিও ক্যামেরার কল্যাণে। যেটা দিয়ে লুকিয়ে যে কোন জায়গা থেকে ভিডিও করা যায়। যাই হোক জাভেদ পরে সময় করে IDB থেকে একটা ম্যাজিক পেন কিনে এনে ওটা দিয়ে মায়ের সাথে মোসাদ্দেক মামার অবৈধ দৈহিক সম্পর্কের দৃশ্য গোপনে ভিডিও করা শুরু করলো। মায়ের ঘরে লুকিয়ে রাখা ম্যাজিক পেন দিয়ে রেকর্ড করা ভিডিওগুলো পরে নিজের ঘরে কম্পিউটারে চালু করে।
মায়ের যৌনি আর পুটকিতে মোসাদ্দেক মামার ধন ঢুকিয়ে চোদাচুদির গরম দৃশ্য দেখে বেশ কয়েকদিন হাত মারার পর জাভেদ এক পর্যায়ে নিজেই মায়ের নধর দেহের প্রতি আকৃষ্ট হয়ে পড়লো। যার ফলোআপ হিসেবে এক পর্যায়ে জাভেদ ভিডিওতে মায়ের সাথে মামার জায়গায় নিজেই মায়ের সাথে চোদাচুদি করছে কল্পনা করে খেচা শুরু করলো। এক সময় মা রাহেলার নধর দেহের প্রতি জাভেদের লোভ এমন একটা পর্যায়ে চলে গেল যে সেই আর থাকতে পারলো না।
একদিন স্কুল থেকে আসা ক্লান্ত মায়ের খাবার পানিতে ঘুমের ট্যাবলেট মিশিয়ে, ঘুমন্ত মায়ের অজান্তে মায়ের গালে ঠোটে চুমু খাওয়া, দুধের বোটা চোষা, ঘামে ভেজা বগল চাটা এবং ধীরে ধীরে সাহস পেয়ে ঘুমন্ত মায়ের যৌনি আর পুটকির গন্ধ শোকা, যৌনিদ্বারের পর্দা আর পুটকির ফুটো চোষা ইত্যাদির মতো নোংরামিগুলো করা শুরু করলো। কিন্তু নিজের চরিত্রহীন ঘুমন্ত মায়ের সাথে শুধু চুমাচুমি আর চোষাচুষি করে মন ভরছিল না বলে শেষ পর্যন্ত দুই বছর আগে একদিন রাতে জাভেদ মাকে খাবার পানির সাথে ২টার জায়গায় ৪টা ঘুমের ঔষধ খাইয়ে ঘুমন্ত মায়ের কাপড় খুলে পুরা নেংটা করে, ওনার যৌনিতে নুনু ঢুকিয়ে প্রথমবারের মতো নিজের জন্মদাত্রি মাকে চুদতে সমর্থ হলো।
মাকে যৌনি দিয়ে করার পরেও মার ঘুম না ভাঙ্গায়, জাভেদ সাহস করে ওর সবচেয়ে প্রিয় অর্থাৎ মা রাহেলর ধুমসি পাছাটা চোদার প্রস্তুতি নেয়। কিন্তু সেই ইচ্ছা পুরণ করতে গিয়ে জাভেদ ওর ৭ ইঞ্চি লম্বা ধনটা উপুর করে শোয়ানো মায়ের শুকনা পুটকির ছিদ্রতে জোড় করে ৩/৪ ইঞ্চি ঢুকাতেই মা রাহেলা বেগম অত গাড় ঘুমে থাকা সত্তেও তিব্র ব্যাথায় জেগে গেলেন এবং জাভেদ মা রাহেলার কাছে ওনার পুটকিতে ধন ঢুকানো অবস্থায় ধরা পরে গেল।
মা রাহেলা বেগম এমনিতেই তার পরকিয়া প্রেমের কারনে জাভেদের বাবা এবং সেই সূত্রে তার ছেলে জাভেদকে নিজের সন্তান হওয়া সত্তেও দেখতে পারতেন না। তার উপরে যখন আবার জাভেদকে এরকম চরম নোংরা বিকৃত কাজ করার সময় ধরে ফেললেন তখন ওনার মাথায় রক্ত চড়ে গেল।
রাহেলা বেগম প্রথমেই ডান হাত দিয়ে ছেলের অর্ধনমিত ধনটা নিজের পাছার ফুটো থেকে বের করে উলঙ্গ বিবস্ত্র অবস্থায় খাট থেকে নেমে জাভেদকে শুয়ারের বাচ্চা, কুত্তার বাচ্চা, কিভাবে তোর রুচি হলো নিজের মায়ের পাছায় হাত দিতে? এই সব বলতে বলতে ওর দুই গালে এলোপাথারি চড় মারতে লাগলেন। ঐ সময় ২৩ বছর বয়সি জাভেদ তখন অপরাধির মতো দাড়িয়ে থেকে মায়ের চড় গালি সব সহ্য করে যাচ্ছিল আর মুখে বলছিল-
জাভেদ: আম্মু আমি দুঃখিত, প্লিজ মাফ করে দাও!
মা রাহেলা বেগম হাজার ছেনালিপনা করলেও জাভেদ হয়তো এরপর ওর ভুল বুঝতে পেরে বার বার মাফ চাইতো আর মায়ের গালি থাপ্পর সবই সহ্য করতো। কিন্তু মা রাহেলা যখন হঠাৎ ব্যাপারটা ঐ রাতেই মোবাইল ফোনে মোসাদ্দেক মামাসহ অন্যদের জানাতে উদ্যত হলেন, এমনকি প্রয়াজনে পুলিশ ডাকার ভয় দেখালানে জাভেদের হঠাৎ সেই প্রথম মোসাদ্দেক মামার সাথে চোদনরত মায়ের বলা কথাগুলো মনে পরে গেল আর মনে পড়তেই ছেনাল মায়ের আসল প্লান জাভেদের কাছে হঠাৎ পরিস্কার হয়ে গেল।
জাভেদ স্পষ্টই বুঝলো যে ওর চেনাল মা রাহেলা এরকমই একটা সুযোগের অপেক্ষায় ছিলেন তাই তিনি এখন জাভেদের কুকির্তি আর হতবিহ্বলতার সুযোগ নিয়ে সবার সামনে ওর কুকির্তি ফাস করে ওকে ঘর থেকে বের করে এবং সম্পূর্ণ আলাদা করে দিয়ে ওর বাবার সম্পত্তি হাতিয়ে নিয়ে ওনার মনের মানুষ মোসাদ্দেক মামার সাথে বিয়ে করে হোক আর যেভাবেই হোক এক সাথে থাকার ফন্দি করেছেন। ব্যাপারটা ছিনাল মা কোনদিকে নিচ্ছেন তা মাথায় খেলতেই জাভেদের রাহেলা বেগমকে ঘেন্নায় আর মা বলে মনে হলো না। আর তাই জাভেদ হঠাৎ যেন হিংস্রভাবে জেগে উঠলো। সে প্রথমেই ওর মায়ের কাছ থেকে মোবাইলটা কেড়ে নিয়ে মায়ের গালে কষে দুইটা থাপ্পর মারলো। এতে মা রাহেলা বিছানায় পরে গেলেন। জাভেদ এরপর মাকে জোড়ে একটা লাথি মেরে বলল-
জাভেদ: শালি খানকি, ছিনাল মাগি, কিছু বলছি না দেখে সাহস পেয়ে গেছিস তাই না, হারামজাদি, তুই কি মনে করছিস তুই যে তোর ভাতার মোসাদ্দেকের সাথে চোদাচুদি করিস সেটা আমি জানি না?
রাহেলা বেগম পাকা ছেনাল বলে ছেলের কাছে লাথি থাপ্পর খাবার পরেও জাভেদের মুখে মোসাদ্দেকের নাম শুনে একটু আগের সবকিছুই ঝেড়ে ফেলে খুবই স্বাভাবিকভাবে বললেন-
মা রাহেলা বেগম: কি বলছিস যা তা, তোর কাছে কোন প্রমাণ আছে? তোর কথা কেউ বিশ্বাস করবে না।
জাভেদ: চুপ শালি রেন্ডি শোন আমায় অগ্রাহ্য করলে তোর সাথে আমি যা করেছি তারই কোন প্রমাণ নাই, কিন্তু তোর আর তোর ভাতার মোসাদ্দেকের ২০ দিনে করা যাবতিয় চোদাচুদির প্রমাণ হিসেবে ২০ টা ভিডিও আমার কাছে আছে, বুঝলি খানকি কোথাকার?
মা রাহেলা: আমি বিশ্বাস করি না!
জাভেদ: তোর বিশ্বাস করা না করায় কিছু আসে যায় না, তবু তোর যাতে মনে না হয় যে আমি তোকে ধোকা দিচ্ছি সেই জন্য তোকে তোর ভিডিওগুলা আমি দেখাবে, চল মাগি আমার রুমে।
জাভেদ এই কথা বলেই উলঙ্গ মাকে চুলের মুঠি ধরে টানতে টানতে ওর ঘরে নিয়ে কম্পিউটারটা চালু করে ২/৩টা ভিডিও চালিয়ে দেখালো। যা দেখে প্রথমেই রাহেলা বেগমের চোখমুখ সব শুনিকে গেল। বেশ কয়েক মিনিট ভিডিও দেখার পর ওনার মুখ থেকে অবিশ্বাসের সুরে বিড়বিড় করে বেড়িয়ে এল খালি কয়েকটা শব্দ, কবে কিভাবে রেকর্ড হলো, কে করলো?
কোন উত্তরের জন্য এই প্রশ্নগুলো না করা হলেও এক্ষেত্রে জাভেদ বলল-
জাভেদ: সেটা জরুরি না, জরুরি হচ্ছে আমি এখন এই সব ভিডিও যার অনেকগুলো কপি আমি করে রেখেছি আমাদের সব আত্মিয়দের দেখাবো তারপর তোকে এই ঘর থেকে লাথি মেরে বের করবো।
মা রাহেলা: না, জাভেদ তুমি তা করবে না!
জাভেদ: কেন, করবো না কেন?
মা রাহেলা বেগম নগ্ন অবস্থায় এবার কম্পিউটার চেয়ার ছেড়ে উঠে দাড়িয়ে জাভেদের সামনে এসে দাড়ালেন এবং সরাসরি জাভেদের চোখের দিকে তাকিয়ে বললেন,
মা রাহেলা: কারন তুমি যা করেছো তা আমি কাউকে বলবো না।
জাভেদ জোড়ে একটা হাসি দিয়ে বলল-
জাভেদ: আমাকে কি বোকা পেয়েছো, ওকে ঠিক আছে তাহলে তুমি সবাইকে যা বলার বলো আর আমি যা দেখানোর দেখাই বলে জাভেদ রাহেলার সামনে থেকে চলে যেতে চাইলে, রাহেলা বেগম ছেলের একটা হাত নিজের দুই হাত দিয়ে চেপে ধরে বললেন-
মা রাহেলা: ওকে সর‌্যি বাবা, আমি তোমাকে বোকা বানানোর চেষ্টা করছিলাম মাত্র, প্লিজ ওটা কাউকে দেখিও না, আমি তোমার জন্মদাত্রি মা হিসেবে অনুরোধ করছি। প্লিজ আমাকে মাফ করে দে। আমি আর কখনো মোসাদ্দেকের সাথে দেখা করবো না। প্লিজ তুই ওগুলো মানুষকে দেখিয়ে তোর মাকে বেইজ্জতি করিস না।
জাভেদ মনে মনে চিন্তা করলো যে এর থেকে ছেনাল কোন মা আর হতে পারে না। জাভেদ জানে যে মা হলেও জাভেদের প্রতি তার কোন ফিলিংস নাই। এই ছিনালের তার প্রতি ফিলিংস শুধু একটা শর্তেই আসবে। শর্তটা কি জাভেদ ভালোভাবেই জানে। তাই সে তার ছিনাল মাকে তার প্রাপ্যটাই দেবার সিদ্ধান্ত নিল। জাভেদ মায়ের নগ্ন শরীরের দিকে তাকিয়ে বলল-
জাভেদ: ঠিক আছে মাফ করতে পারি তবে একটা শর্তে, যেটা মানলেই কেবল আমি তোমার ভিডিও কারো কাছে প্রকাশ করবো না।
মা রাহেলা: আমি তোর যে কোন শর্ত মানতে রাজি, তবুও তুই ওগুলো কাউকে দেখাস নে।
জাভেদ: আরে রাজি হবার আগে শর্তটা কি তা তো শুনে নাও।
মা রাহেলা: ঠিক আছে বল তোর কি শর্ত?
জাভেদ অতি নোংরা একটা হাসি দিয়ে নগ্ন মায়ের সামনে এসে দাড়ালো, তারপর মার চোখের দিকে কিছুক্ষন তাকিয়ে বলল-
জাভেদ: আম্মু আমি তোমাকে সব দিক দিয়ে চুদতে চাই। মানে আমি তোমার গুদ, পোদ মারতে চাই আর তারপর তোমাকে বিয়ে করে স্ত্রী রূপে পেতে চাই।
রাহেলা যেন নিজের কানকেও বিশ্বাস করাতে পারছিলেন না। আসলে অল্প সময়ে ওনার জন্য একটু বেশি হয়ে যাচ্ছিল। একে তো একটু আগে নিজের পেটের ছেলেকে পোদের ফুটোতে ধন ঢুকানো অবস্থায় পেলেন তারপর নিজের গোপন যৌন কর্মের ভিডিওসহ ধরা খেলেন। ছেলের পিটানিও খেলেন আর তারপর শেষ পর্যন্ত এখন তাকে তার গর্ভজাত সন্তানের কাছ থেকে বিয়ের প্রস্তাবের মতো চরম বিকৃত প্রস্তাবও পেতে হলো। তাও আবার এমন একটা পরিস্থিতে যে তিতি তাকে শায়েস্তা করাতো দুরের কথা, না করার মতো কোন উপায়ও খুজে পাচ্ছেন না। কিন্তু চরম ছিনাল হওয়াতে একটু সামলে নিয়ে তিনি এবার ছেলের ধনের সাইজের কথাটাও চিন্তা করে ভাবলেন, আজকাল অনেক ঘরেই তো মা ছেলে চোদাচুদি চলছে। তিনি নিজেও মা ছেলের ইনসেস্ট সাইট ভিজিট করেন। কাজেই আপাতত ছেলের মোটা ধনটা দিয়ে ফ্রি চোদন খেয়ে পরে না হয় ছেলের মাথা থেকে মাকে বিয়ে করার ভুতটা নামানো যাবে। উনি তাই একটু ভনিতা করে বললেন-
মা রাহেলা: দেখ জাভেদ হাজার হলেও আমি তোর গর্ভধারিনি মা। তাই বলছি যে, তুই আমার সাথে ঘুমের মধ্যে যা করতি তাই এখন থেকে আমি জেগে থাকা অবস্থায় করতে পারিস কিন্তু আমাকে বিয়ের ব্যাপারটা নিয়ে মনে হয় আবার একটু ভেবে দেখ বাবা। তবে একটা কথা, এই ব্যাপারে তুই আর আমি ছাড়া আর কেউ যেন কিছু না জানে।
মা তার প্রস্তাব মেনে নিয়েছে বুঝতে পেরে বলল-
জাভেদ: ভয় পাবার কিছু নেই ধুমসি মাগি কেউ কিছু জানবে না।
কথা বলতে বলতেই জাভেদ হঠাৎ করে মাকে জড়িয়ে ধরে মায়ের ঠোট, গাল, মুখ চুষতে লাগলো আর দুই হাতে মায়ের পাছার দাবনা দুইটা খাবলে ধরে চটকাতে লাগলো। এক পর্যায়ে মায়ের জিভ চুষতে চুষতে একটা আঙ্গুল মায়ের পুটকির গর্তে ঢুকিয়ে জোড়ে জোড়ে ঘাটতে লাগলো। আর এই সব কিছু করার সময় জাভেদের ধনটা ঠাটিয়ে দাড়িয়ে গেল।
এভাবে বেশ কিছুক্ষন চোষাচুষির পর জাভেদ মা রাহেলা বেগমকে ওর ঘরের বিছানায় উপুর করে শুইয়ে নিজেও মায়ের উপর উঠে পাছার দাবনা দুইটা টেনে ফাক করে পুটকির ছিদ্রে ওর মুন্ডিটা সেট করে একটা চাপ দিল। প্রতিদিন পোদে বাড়া নেবার কারনে মায়ের মলদ্বারে ওর ধনটা এক চাপেই অর্ধেকের মতন ঢুকে গেল। এরপর জাভেদ ওর পেট টা মায়ের পিঠে লাগিয়ে মায়ের উপর উপুড় হয়ে শুয়ে মায়ের পিঠ, ঘাড় আর কানের লতি চুষতে চুষতে কোমড় নাচিয়ে নাচিয়ে মায়ের মাংসাল পুটকিটা চুদতে লাগলো।
প্রায় ১৫ মিনিট মায়ের পুটকি চোদার পর জাভেদ মায়ের মলদ্বারে ভলকে ভলকে বীর্য্য ঢেলে দিয়ে মায়ের পোদে ধন ঢুকানো অবস্থাতেই ঘুমিয়ে পরলো। আর এভাবেই মা রাহেলা বেগম আর ছেলে জাভেদের সম্পর্কে সুচিত হলো যৌনতা আর বিকৃতির এক নতুন অধ্যায়।
দ্বিতিয় পর্ব:
জাভেদ নিজের জন্মদাত্রি মা রাহেলা বেগমকে গোপনে রেকর্ড করা ভিডিও দিয়ে ব্ল্যাকমেই করে মায়ের সাথে যৌন সম্পর্কটা খোলাখুলিভাবে স্থাপনের ৬ মাস পর কুকির্তি ফাস হয়ে যাবার ভয়ে রাহেলা বেগম শেষ পর্যন্ত নিজের যৌনিজাত ছেলে জাভেদকে বোরখা পরে মুখ ঢেকে কাজি অফিসে গিয়ে বিয়ে করে তার নতুন স্বামি হিসেবে মেনে নিতে বাধ্য হলেন। একই সাথে মেনে নিতে বাধ্য হলেন বিয়ের পর থেকে জাভেদের করা চরম খাচরামো আর নোংরামিগুলোকেও। তবে সবকিছুর ওপরে জাভেদ ওনাকে মোসাদ্দেকের সাথে দেখা করতে না দিলেও রাহেলা বেগম একটা ব্যাপারে খুশি ছিলেন, আর তা হলো জাভেদের ধনের তিব্র চোদন।
সত্যি বলতে রাহেলা বেগম তার ছেলের চরম নোংরামিগুলোকে পছন্দ না করলেও, শেষ পর্যন্ত মন মাতানো চোদনের পাশাপাশি বিকৃত রুচির নোংরামিগুলোকেও মেনে নিতে বাধ্য হয়েছিলেন। কারন নিজের পেটের ছেলের বউ হবার পর থেকে জাবেদের নোংরামিতে সায় না দিলে জাভেদের কাছ থেকে ওনাকে চড় থাপ্পর এমনকি পাছায় লাথি পর্যন্ত খেতে হয়েছিল। আসলে নিজের মামাতো ভাইয়ের সাথে চোদনরত অবস্থায় ধরা পরে যাওয়াতে উনি জাভেদকে কিছু বলার মতো মর্যাদা, সম্মান সবই হারিয়েছিলেন। যার কারনে গর্ভে ধারন করা পুত্রের চরম নোংরা, বিকারগ্রস্থ আর বিকৃত মন মানসিকতার যাবতিয় অত্যাচার, যৌন নোংরামি আর বিকৃতিগুলোকে ওনার মুখ বুঝে সহ্য করতে হচ্ছে। তবে খুবই আশ্চর্যজনকভাবে বিগত কিছু দিন যাবত রাহেলা বেগম লক্ষ্য করেছেন যে ইদানিং কেন যেন গর্ভজাত সন্তানের স্বামিসুলভ অত্যাচার আর নোংরামিগুলো অপছন্দ করার পাশাপাশি তিনি উপভোগও করছেন। ইদানিং তাই তার মনে হচ্ছে যে বিকৃত জাভেদের খপ্পরে পরে উনি নিজেও মনে হয় এই বয়সে বিকৃত হয়ে যাচ্ছেন। হাজার হোক নিশিদ্ধ কোন কিছুর প্রতি মানুষের আকর্ষণ তো চিরন্তন।
এছাড়াও আরেকটা ব্যাপার হচ্ছে যে নিজের পেটের ছেলের কাছে বেশ কয়েকবার মার খাবার পর থেকে রাহেলা বেগম অনেক আগে থেকেই ভয়ে ছেলে সাথে অনুগত স্ত্রীর মতো আল্হাদি আর নেকামি করে পাকা ছেনাল টাইপের কথা বলছেন কারন এতে জাভেদ খুশি হয়।
এছাড়া লাগানোর সময় জাভেদের পছন্দ অনুযায়ি মাঝে মাঝে তাকে আবার খিস্তি দিয়ে ছেলেকে গালিও দিতে হয় কারন মাকে চোদার সময় মায়ের মুখে গালি শুনলে জাভেদের নাকি মনে হয় যে সে তার মাকে চুদছে আর তাতে জাভেদের সেক্স চরমভাবে বেড়ে যায়। পেটের ছেলের বাধ্য বউ হিসেবে রাহেলা বেগম সেই ভাবে তার কথাবার্তা রপ্ত করে নিয়েছেন। তবে আগে এই ধরনের কথা বলতে খারাপ লাগলেও বর্তমান মন মানসিকতায় এভাবে কথা বলতে রাহেলা বেগমের ভালোই লাগে কারন বর্তমানে তিনি সত্যিকার অর্থে পেটের ছেলেকে স্বামি আর নিজেকে তার স্ত্রী হিসেবে পুরোপুরি মেনে নিয়েছেন এবং চেষ্টা চালিয়ে যাচ্ছেন স্বামি হিসেবে ছেলের মন জয় করার জন্য যাতে ওর পায়খানা পেশাব নিয়ে ইদানিংকার চরম নোংরামিগুলো একটু কমানো যায় আর পেটানিটা যাতে না খেতে হয়। কারন এই দুটাই ওনার সবচেয়ে বড় অপছন্দের। এছাড়া বাকি আর কোন নোংরামিতেই রাহেলা বেগমের এখন আর আপত্তি নাই।
যাই হোক এই বিকৃত মা আর ছেলেকে নিয়ে পরে আরো আলোচনা করা যাবে। এই মুহুর্তে ফেরা যাব আজকের ঘটনায়।
আসলে অন্যান্য দিনের মতো আজকে দুপুরের এই সময় জাভেদের অফিসেই থাকার কথা, কিন্তু আজ সকালে ঘুম থেকে সাড়ে সাতটার সময় উঠে জাভেদ দেখতে পায় যে মা পাশে নেই, উনি আগেই উঠে সম্ভবত মর্নিং ওয়াকে গেছে। সাধারণত ঘুম থেকে উঠেই পাশে শুয়ে থাকা মাকে উপুর করে, শাড়িটা কোমড় পর্যন্ত তুলে জন্মদাত্রি মায়ের ডবকা পাছাটা হাত দিয়ে টেপা, পাছায় চুমা দেয়া, পুটকির গন্ধ শুকা তারপর চোষা, এমনকি কোন কোনদিন উপুর হওয়া মায়ের পিঠে পেট লাগিয়ে শুয়ে মায়ের পুটকি চোদা ইত্যাদি ছিল মাকে বিয়ে করার পর থেকে জাভেদের নিত্যদিনের প্রথম কাজ। আর পেটের ছেলের কাছে প্রতিদিন পুটকি চোদা খাওয়ার সুখে রাহেলা বেগমের পাছাটা আরো বড় আর চওড়া হয়ে যাওয়ায় গত এক মাস যাবত মাঝে মাঝেই উনি পাছার মাংস কমানোর জন্য মর্নিং ওয়াকে যাচ্ছেন।
কিন্তু মায়ের সবচেয়ে লোভনিয় পাছার মাংস আর চর্বি কমানোর জন্য মা মর্নিং ওয়াকে যাচ্ছেন বুঝতে পেরে এতে বাধ সাজে জাভেদ। কারন মর্নিং ওয়াকে গেলে মায়ের পাছার মাংস কমে যাবার সম্ভাবনার পাশাপাশি সবচেয়ে বড় যে অসুবিধাটা হচ্ছিল তা হচ্ছে জাভেদ মায়ের সাথে সকালের নোংরামিগুলো করতে পারছিল না। এ জন্য মা মর্নিং ওয়াকে যাবার আগেই জাভেদ ঘুম থেকে উঠে গেলে রাহেলা বেগমের ঐদিন আর মর্নিং ওয়াকের জন্য যাওয়া হতো না। ছেলের এই জ্বালাতন এড়ানোর জন্য ইদানিং উনি মাঝে মাঝেই ছেলে ঘুম থেকে উঠার আগেই মর্নিং ওয়াকে চলে যান।
কয়েক মিনিট বিশ্রাম নেবার পর হঠাৎ হাতে পড়া ঘড়িতে চোখ পরতেই জাভেদ আৎকে উঠলো ৮:১৫ বাজে, অফিস ৯টায়। একদম সময় নাই। জাভেদ  তাড়াতাড়ি হাত মুখ ধুয়ে ড্রেসটা কোনভাবে ছড়িয়ে মা মর্নিং ওয়াক থেকে ফেরত আসার আগেই বাসা থেকে বেড়িয়ে গেল। অনেক তাড়াহুড়া করলেও জাভেদ শেষ পর্যন্ত অফিসে পৌছলো ৯:১৫ মিনিটে। শান্তি নগর থেকে গুলশানের অফিসে যেতে কমপক্ষে ৪০মিনিট লাগে। আজকে ভাগ্যক্রমে ৪০ মিনিটেই পৌছলো কিন্তু তাতেও ১৫ মিনিট দেরি হয়ে গেল। জাভেদ ওর ম্যানেজারকে অসুস্থতার কথা বলে মাফ পেল। এদিকে ম্যানেজারও জাভেদের বিধস্ত অবস্থা দেখে অসুস্থতার কথা বিশ্বাস করলেন।
যাই হোক জাভেদ যথারিতি ১১ টা পর্যন্ত অফিসের কাজ করলো, এরপর একটু হালকা নাস্তা করে ১১:৩০ এর দিকে পেশাব করার জন্য টয়লেটে গেল কিন্তু পেশাব করার সময় হঠাৎ একটা ভটকা গন্ধ ওর নাকে এসে লাগলো। গন্ধের উৎস্য খুজতে আশেপাশে তাকাতেই ওর চোখ পরলো নিজের ধনের উপর। জাভেদ দেখলো যে সকালে তাড়াহুড়ো করায় ওর ধন পুরোপুরি পরিস্কার হয়নি কিছু পায়খানা তখনো জায়গায় জায়গায় লেগে আছে আর অনেকক্ষন ধরে লেগে থাকা ঐ শুকনো গাঢ় খয়েরি রংয়ের মায়ের পায়খানা থেকেই ভটকা গন্ধ আসছে। প্রথমে জাভেদের একটু ঘেন্না লাগলেও মায়ের পুটকি থেকে পায়খানার টুকরোগুলো কিভাবে বেড়িয়েছে সেটা আবারও চিন্তা করতেই জাভেদের ধনটা কেমন যেন আবারও মুচড়িয়ে ফুসে উঠেছিল। ধনটা যেন মায়ের মলদ্বারে ঢোকার জন্য লাফাচ্ছে।
এক পর্যায়ে জাভেদের মনে হলো মায়ের পুটকিটা এই মুহুর্তে চুদতে না পারলে ওর ধনটা বোধহয় ফেটেই যাবে। ও তাই ঠিক করলো যে ও এখন খেচবে না বরং মায়ের পুটকিটা সে এখনি চুদবে। যে রকম ভাবা সেই রকম কাজ। বেলা ১২টার দিকে জাভেদ ওর ম্যানেজারের কাছ থেকে সেই সকালের অসুস্থতার কথা বলে ছুটি নেয়ে তড়িঘড়ি করে গুলশান থেকে বাসার উদ্দেশ্যে রওনা দিল। সকালে কারনটা ছুটি নেবার সময় কাজে দিল।
ট্যাক্সিক্যাবে বাসায় ফেরার সময় ঢাকার জ্যামকে জাভেদের কাছে ওর মায়ের পুটকি চোদার পথে বড় শত্রু বলে মনে হলো। পুরোটা সময় ধরেই জাভেদের খালি মায়ের সেক্সি পাছার কথা মনে পড়তে লাগলো। জাভেদ মনে মনে খালি বলল, ওহহহ রাহেলা সেক্সি পোদওয়ালি আম্মু আমার, আমি কখন যে তোমার পুটকির গন্ধ শুকবো?
মনে মনে এই কথা বলতে বলতে জাভেদ হঠাৎ ঠিক করলো যে মায়ের সাথে সে আজকে চরম একটা নোংরামি করবে যা সে আগে কখনো করেনি। যাই হোক এ রকম বিকৃত চিন্তা করতে করতে ঠিক ১টার সময় জাভেদ শেষ পর্যন্ত ওর শান্তি নগরের বাসায় পৌছলো। বাসায় ঢুকেই দরজাটা লাগিয়ে জাভেদ মাকে ডাক দিল-
জাভেদ: রাহেলা সোনা কোথায় তুমি?
বলে ডাকতেই ঘর থেকে মার গলা শুনে জাভেদ রান্না ঘরের দিকে এগিয়ে গেল কিন্তু রান্না ঘরের দরজা পর্যন্ত গিয়ে মিসেস রাহেলা বেগমের উপর চোখ পরতেই ওর পা দুটো যেন আটকে গেল। কারন জাভেদ দেখতে পেল, মা রাহেলা বেগম পেছন ফিরে রান্না করছেন, পরনে শুধুই একটা পাতলা শাড়ি, ভেতরে শুধুই ব্রা আর প্যান্টি, যা শাড়ির উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে। জাভেদ মনে মনে খুমি হলো এই কারনে যে মা ইদানিং তার নির্দেশ আর পছন্দ অনুযায়ি কাপড় চোপড় পড়ছে। পাতলা শাড়ি আর চিকন প্যান্টি পড়ায় থলথলে চওড়া উচু পাছার দাবনা দুটো স্পষ্ট দেখা যাচ্ছে আর বড় পাছার তুলনায় অনেক চিকন কোমড় হওয়ায় তার মায়ের পাছাকে আরো লোভনিয় লাগছে।
এদিকে শুধু ব্রা দিয়ে শাড়ি পড়ায় মার ঘর্মাক্ত খোলা পিঠ আর কামানো বগলটা দেখা যাচ্ছে। সবচেয়ে বেশি যেটা জাভেদের চোখে পরলো তা হচ্ছে গরমে আর ঘামে পরনের পাতলা শাড়িটা মার পাছার খাজে গভিরভাবে ঢুকে রয়েছে আর এতে মায়ের পাছার বিশাল ভাগ দুটো স্পষ্ট বোঝা যাচ্ছে।
যাই হোক মায়ের দেহের এই সব লোভনিয় পার্ট গুলো দেখে জাভেদের পাগুলো রান্না ঘরের দরজার কাছে আটকে গেল ঠিকই কিন্তু একই সাথে ওর ধনটা ওর প্যান্টের ভেতর ধ্রুত দাড়িয়ে গেল। জাভেদ প্রথমে প্যান্টে চেইন খুলে ধনটা বের করে মা রাহেলার সেক্সি পাছার নড়াচড়া দেখতে দেখতে খেচা শুরু করলো কিন্তু ওদিকে ওর প্যান্টের চেইন খোলার শব্দে রাহেলা বেগম পেছন ফিরে তাকিয়ে দেখলেন জাভেদ ওনার পাছার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে বিপুলবেগে ওর দাড়ানো ধনটা খেচে চলেছে।
 শেষ পর্ব
এদিকে অনেকক্ষন পুটকি চোদার কারনে জাভেদেরও অবস্থা খারাপ। মায়ের নরম পুটকি চোদার ফরে চরম তৃপ্তিতে জাভেদের এক সময় মনে হলো যে ও সুখের আবেশে বুঝি বেহুশই হয়ে যাবে। এক্ষেত্রে অবশ্য জাভেদের অবস্থা খারাপ হবার আরেকটা বিশেষ কারন হচ্ছে খিচুনি দিয়ে প্রতিবার মাল আউট করার সময় মা রাহেলা ওনার মলদ্বার এর মাংসপেশি দিয়ে গর্ভজাত সন্তানের ধনটা কামড়ে কামড়ে ধরছেন।
আসলে প্রতিবার মাল আউটের সময় মায়ের পোদের ভিতরের নরম মাংসের কামড়ে জাভেদের এমনিতেই সেক্সের চরম শিখরে পৌছে যাবার দশা হচ্ছিল। কিন্তু প্রথম দুই বার কোনভাবে টিকে গেলেও মা রাহেলা তৃতিয়বার মাল আউটের সময় জোড়ে জোড়ে ওনার মলদ্বারের মাংস দিয়ে জাভেদের বাড়াটা এমনভাবে কসিয়ে কসিয়ে কামড়ে ধরতে লাগলেন যে জাভেদ বুঝলো যে জাভেদ আর বেশিক্ষন টিকতে পারবে না তাই সে হঠাৎ করেই ঝড়ের গতিতে মায়ের পুটকি চোদা শুরু করলো।
শেষ এক মিনিটে জাভেদ মার পুটকিটা এমন পাগলের মতো চুদতে লাগলো যে ঠাপের তড়ে মনে হচ্ছিল যেন হাই কমোডটাই বুঝি ভেঙ্গে যাবে।
এভাবে এক মিনিটে প্রায় ১২০/১৩০ টা ঠাপ মারার পর জাভেদের মাথায় হঠাৎ যেন বিদ্যুৎ মতন খেলে গিয়ে চোখে মুখে অন্ধকার দেখে উত্তেজনার চরম শিখরে উঠে জাভেদ ওর ধনটা মায়ের পোদের ফুটোয় পুরো ঢুকিয়ে থেকে থেমে ভলকে ভলকে মাল ঢেলে দিল। প্রায় ৩০ সেকেন্ড ধরে জাভেদ ওর জন্মদাত্রি মা রাহেলা বেগমের পুটকির ফুটোর অনেক গভিরে আধা কাপ মতন গরম বীর্য্য ঢাললো। মাল এর পরিমান বেশি হওয়াতে পুটকিতে ধন ঢুকানো অবস্থাতেই পায়খানা মিশ্রিত বীর্য্যের খয়েরি রংয়ের ধারা মা রাহেলার পুটকির গর্ত উপচিয়ে কমোডের পানিতে থপাস থপাস করে পরতে লাগলো।
তিব্র ক্লান্তি আর সুখে প্রায় ৫/৭ মিনিট মুখটা মা রাহেলা বেগমের ঘাড়ে আর অর্ধনমিত ধনটা মায়ের পুটকিতে গুজে রাখার পর জাভেদ ওর ধনটা বের করে এনে মায়ের মুখের সামনে ধরলো। তারপর মাকে হা করিয়ে জোড় করে মুখের ভেতর পেশাব করা শুরু করলো।
এদিকে একদিনে এতো নোংরামি আর সইছিল না বলে মা রাহেলা ছেলের বীর্য্য মিশ্রিত ঝাঝালো পেশাব কয়েক ঢোক খাবার পরই আর না পেরে মুখটা সরিয়ে নিলেন।
পুরা বেশা মাকে খাওয়াতে না পেরে জাভেদ মাকে, চুতমারানির বাচ্ছি গালি দিয়ে আটকিয়ে রাখা বাকি পেশাব মায়ের ফর্সা নধর পাছার খাজের মাঝখানে ঠিক পুটকির ফুটাতে সখ করে ছাড়লো। জাভেদের পেশাবের তিব্র গতিতে মায়ের পুটকিতে লেগে থাকা পায়খানার লাদাগুলো অনেকটা পরিস্কার হয়ে গেল। পেশাব খাওয়ানোর পর পরই জাভেদ নিজের পেশাব মাখানো মায়ের ঠোট আর জিভ চুষতে চুষতে বললো-
জাভেদ: ধন্যবাদ রাহেলা ডার্লিং, তোমার পুটকি মারার এত সুখ আমি আগে কখনো পাইনি। সত্যি আমাদের এতদিনের দাম্পত্য জীবনে তুমি আজ আমাকে সুখের চরম শিখরে নিয়ে গেছ।
জাভেদের কথা শুনে, একটু আগে চোদানো বিশাল পাছাটা কমোডের উপর তখনো চেতিয়ে বসে রাহেলা বেগম জাভেদের দিকে তাকিয়ে নোংরাভাবে একটা হাসি দিয়ে নিজের ঠোটটা জিভ দিয়ে চাটা শুরু করলেন। জাভেদ মায়ের ইংগিত বুঝতে পেরে মায়ের দিকে এগিয়ে প্রথমেই মায়ের পোদের দাবনায় কামড়ে কামড়ে কয়েকটা চুমু দিল আর তারপরই মুখটা মায়ের মুখের সামনে নিয়ে মায়ের ঠোটটা চুষতে লাগলো। ঠোট চোষার সময় মায়ের রেসপন্স দেখে জাভেদের বুঝতে অসুবিধা হলো না যে এখন থেকে এরক চরম নোংরামি করে চোদাচুদি করতে মায়ের কোন আপত্তি নেই। ব্যাপারটা বুঝতে পেরেই জাভেদ মায়ের ঠোট আর জিভ চুষতে চুষতে একটা আঙ্গুল মা রাহলোর পুটকির ফুটোয় পুরোটা ঢুকিয়ে ঘেটে চলল।
এদিকে জাভেদের কাছে ব্যাপারটা এরকম হলেও মা রাহেলার কাছে ব্যাপারটা ছিল একটু অন্যরকম। আসলে জাভেদের কাছে যা ছিল মা ও ছেলের দাম্পত্য জীবনের সুখের চরম শিখর। মা রাহেলা বেগমের কাছে তা ছিল মা ও ছেলের দাম্পত্য জীবনের বিকৃতির চরম শিখর।
BDBanglachoti.Online, bangla choti,boudi, boudi choda, boudir gud choda, bhabir voda mara, boudi putki choda, bangla choti boudi, hot boudi choda, choda chudi, hot bhabi choti, boudi choda new choti, banglachotigolpo, choda bangla.banga sex story, bangla chati, bangla choda,bangla choda chudi r golpo,bangla choda Chudir Golpo, bangla choda golpo, bangla chote,bangla chothi,bangla choti, Bangla Choti Golpo, bangla choti list,Bangla Choti Site,bangla choti story, bangla choti.com, bangla choty,bangla coti,bangla golpo, bangla panu, bangla panu golpo,Bangla Sex, bangla sex stories, banglachoti, banglachotii,banglachti list, bangladeshi choti galpo,bangladesi choti golpo,banglasex, bd choti, bengali chodachudir galpo,bengali choti,bengali choti golpo,bengali panu golpo, bengla panu galpo,boudi choda, choda chudi,choda chudir Golpo,choda chudir golpo bangladeshi,choti, choti bangla, choti golpo, choticlub, coda chudi,coda codir golpo bangla, hot boudi,BDBanglachoti,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.OnlineBDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online

3 comments: