বাংলা চটি গল্প – আমার নতুন বৌ – ৪ -Bangla Choti Golpo 2018

Bangla choti golpo – জামাইজি আমার বউ আর বোনকে নিয়ে বাথরুমে ঢুকল। দুজনকে সাবান দিয়ে চান করাল ।
তারপর ঘরে এনে গা মুছিয়ে পাউডার স্প্রে করল। ওরা কাপড় পড়তে যাচ্ছিল, বলল তা হবে না – যে কদিন বাইরে আছি রুমের মধ্যে ন্যাংটো থাকতে হবে ।
বাইরের কেউ এলে অবস্য অন্য কথা। টেলিফোন করে খাওয়ার অর্ডার দেওয়া হল। রুমে এক সঙ্গে খাওয়া শুরু হল। আমরা দুজেন ন্যাংটো ধিলাম তখন ।
লতা বাচ্চা মেয়ের মত দৌড়ে এসে জামাইজির কোলে বসল। বলল – তুমি খাইয়ে না দিলে খাবো না ।

জামাইও বদমাশ গাল টিপে আদর করল – গুদে পোঁদে আঙুল ঢোকাল – মাইয়ের বোঁটা নিয়ে চুষল ।
তারপর চুমু খেল অনেকক্ষণ – তারপর লতাকে কোলে নিয়ে চেয়ারে বসে পুরো বাঁড়া তার গুদে ভরে দিল ।
অমলা আরামে চোখ বুখল, পুরো ছড়ানো পোঁদ নাচিয়ে উথ বস করল আর বলল মাল ফেল না কিন্তু এখন ।
জামাইজি ঐ ভাবে গুদে বাঁড়া দেওয়া অবস্থাতেই খাইয়ে দিতে লাগল। আমাকে ধমক দিয়ে বলল – এই যে শালাবাবু, বোনের জামাইকে দিয়ে তো নিজের মা মানে এখন তোমার বৌকে চোদাচ্ছ আর তোমার বোন দেখে ছটফট করছে, ওকেও শান্ত করো ।
আমি গায়েত্রির কাছে গিয়ে ওকে চুমুতে ভরিয়ে দিলাম। গায়েত্রি কামে পাগল হয়ে খিস্তি করল – এই যে বোন চোদানে ফ্যাদা জামাই চোদ না ।
এমন লোকের সাথে বিয়ে দিলে যে পুরো গুষ্টি শুদ্ধ চুদে শেষ করবে ।
আমাকে তো চুদে চুদে খাল বানিয়ে দিয়েছে গুদটা এখন বড় সাইজের আস্ত বেগুন অনায়াসে ঢুকে যায় ভেতরে। প্রায় ২০ মিনিট ধরে গায়ত্রির মাই টিপি ও চুসি ।
তারপর আট দশখানা ঠাপ মেরে গুদ থেকে বাঁড়া বার করে পুরো মাল মুখে ঢাললাম ।
তারপর গায়েত্রিও পুরো মাল মুখে নিয়ে গিলে খেয়ে ফেলল। ওদিকে জামাই বলে উঠল – গায়েত্রি কেমন খেলে দাদার মাল। নিশ্চয়ই বেস ভালো লেগেছে ।
এরপর খাওয়া দাওয়ার পালা শেষ হল। সবাই মিলে একই রুমে শুয়ে রইলাম – মাই টেঁপা, বাঁড়া চোষা চলতে থাকল সারা দুপুর ।
লতা বেশি এক্সপার্ট বোঝা গেল।

নিজের বৌকে এবং শাশুড়িকে কল গার্ল বানানোর Bangla choti গল্প


সন্ধ্যার সময় জামাই নিজে মা ও মেয়ে দুজঙ্কেই অসভ্য ড্রেস পরাল ।
আমি জিজ্ঞেস করলাম – এই ড্রেসেই কি এরা বাইরে বেরবে ?
জামাই বলল – তাতে কি আছে। সকালে ন্যাংটো হয়ে বেরালে আর এখন তো তবুও গায়ে কাপড় আছে ।
বাজার ঘুরে এলে দেখবে কেমন লোক পেছনে লাগবে চোদানোর জন্য। এই বলে হোটেল থেকে বার হলাম। বাইরে বার হতেই সবার চোখ শুধু দুজন মাগীর ওপর ।
সন্ধ্যা সাতটা নাগাদ একটা বিয়ার বারে ঢুকে বিয়ার খেলাম সবাই মিলে ।
এক ভদ্রলোক, বয়স ৪০ এর মত হবে, এসে আলাপ করল আমাদের সাথে ।
মিঃ মালহোত্রা – জামাইবাবুকে কি বলল শুনতে পেলাম না ।
তারপর পকেটে হাত দিয়ে টাকা বেড় করে দিল ।
লতা গায়েত্রি দুজনেই জিজ্ঞেস করল – কি গো কিসের টাকা নিলে ।
জামাইজি বলল – ভদ্রলোক রাত্রিরে ১০ টায় আসবে একটু আমাদের সাথে ফুর্তি করবে ও নেকেড ড্যান্স দেখবে। লতা আদুরে গলায় বলল – কত দিল গো ।
জামাইজি বলল – আপাতত পাঁচ হাজার – বলেছে যদি ভালো লাগে নাচ দেখে তবে আরও দেবে পড়ে ।
লতা বলল – কি গো জামাইজি মা মেয়েকে কি এখন থেকেই কল গার্ল বানাবে নাকি ?
লতা আবার বলল – কি গো জামাই আমি বা গায়েত্রি কেউ তো নাচ জানিনা ।
জামাই বলল – তোমাকে বলা হয়নি গায়েত্রি এই কয় মাসে নেকেড নাচের ক্যাসেট দেখে দেখে শিখেছে বা আমি তাকে শিখিয়েছি বলতে পার ।
আর এটা এমন কি কঠিন ব্যাপার। গানের তালে তালে একটা একটা করে কাপড় খুলে ন্যাংটো হয়ে আবার সেই গানের তালে তালে মাই, পাছা ও কোমর নাচাতে হবে আর তাতেই দেখবে মিঃ মালহোত্রা কেমন গরম খেয়ে যাবে ।
তোমাকে না চুদে যেতেই পারবেনা আর কম করে ১৫-২০ হাজার নিয়ে নেব সেই ফাঁকে। নেবই না বা কেন ?
আমার নতুন বউ, আর চামকি মাগী শাশুড়িকে কি এমনিতেই চোদাবে ।
লতা বলল – কি গো ছেলে চোদানে মা এখনই গরম খাচ্ছে নাকি ?
জামাইজি মানে সুজয় বলল – এই যে ইন্দ্রবাবু কি ক্যাপ্টেন সেজে বসে আছেন ।
দুই সুন্দরীকে সাজাও ভালো করে একটু পরেই তো কাস্টমার আসবে ।
আমি বললাম – সুজয় তুমি যে ভাবে বলছ মনে হচ্ছে আমাদের দুই বউ নয় যেন বেশ্যা মাগী ।
সুজয় বলল – তাতে ভুল কি আছে ।
আমি তো বলব যে সব মেয়ে প্রেম দেখিয়ে চোদায় ওরা হল সবচেয়ে বোকা। চুদিয়ে গুদ ঢিলে করবে পুরুষ মানুষ আর পয়সা দেবে না এটা হতে পারে না। বয়স থাকতে থাকতে যা লোটার লুতে নাও ।
পড়ে পয়সা দিলেও কেউ চুদতে আসবে না ।
জামাই আবার বলল – ইন্দ্র হাতে বেশি সময় নেই, ১০ টায় মালহোত্রা আসবে। তাদের দুয়জনকে কালো আর লাল ব্রা প্যান্টি পরাও। আবার ভালো করে গুদে পোঁদের ফুটোতে ভালো করে স্প্রে করো। তার উপরে বগল কাটা ব্লাউজ আর শিফন শাড়ি পরাও দেখবে কেমন ভালো লাগবে দেখতে ।
শর্ট এমন ভাবে পড়াবে যাতে গুদের বাল এক্যতা দুটো দেখা যায় আর পোঁদের খাঁজ দেখা যায়। মালহোত্রা আসা মাত্রয় যাতে তার বাঁড়া ফুলে যায়। ঠিক দশটার সময় দরজাতে আওয়াজ হল ।
সুজয় দরজা খুলে বলল – আসুন স্যার আপনার জন্যই অপেক্ষা করছি। ইতিমধ্যেয় আমরা সকলেই দু পেগ করে মদ খেয়েছি। মালহোত্রার সাথে পরিচয় করাল – গায়েত্রি আমার বউ আর অমলা আমার শাশুড়ি মা অবস্য এখন শালাবাবুর বৌ, শালাবাবু আবার অন্য বাইরের মেয়েকে বিয়ে না করে নিজের ঘরের মাল নিজের মাকেই বিয়ে করেছে ।
মালহোত্রা উত্তেজিত হয়ে বলল – গল্পে শুনেছি মাকে অনেক সময় ছেলে চোদে কিন্তু বিয়ে করে দেখলাম প্রথম বার ।
সুজয় বলল – কি পছন্দ হয়েছে তো – ড্যান্স দেখবেন তো এখন ?
মালহোত্রা বলল – এত তারার কি আছে, আগে একটু আলাপ পরিচয় হোক ভালো করে। সবাই কথাবার্তা বলতে লাগলাম। দ্রিঙ্কস শুরু হল আবার ।
মালহোত্রা বলল – অমলাকে উনি সমুদ্রের বীচে দেখেছেন ন্যাংটো হয়ে ঘুরে বেড়াতে ইন্দ্রর সাথে। যা ফিগার উনার আর সোনালী বালে অপূর্ব দেখাচ্ছিল ।
মালহোত্রা এক নম্বরের চোদনবাজ লোক ।
দেখুন অনেক মেয়েকে চুদেছি কিছু এরকম সোনালী বাল দেখলাম এই প্রথম। উনাকে পাব ভাবিনি ।
বলল – পাঞ্জাবী লোক বিয়ে করেছি মাড়ওয়ারি মেয়ে, এখন বেশি মোটা হয়ে গেছে – ওকে চুদে আরাম পাইনা – অবস্য ওর মাই গুদ দুটোই বেশ খাসা জিনিস ।
আমার বৌয়ের আবার বেশি ইন্টারেস্ট কচি মালে, ২৪-২৫ বছর বয়সের ছেলেদের প্রতি ।
তার কথা হচ্ছে ইয়াং ছেলেরা খুব বেশি উত্তেজিত হয় মেয়েদের শরীর দেখে। আর সারা শরিরকে এমনভাবে দেখে মনে হয় খেয়ে ফেলবে ।
আমার বিয়ে হয়েছে ১০ বছর। পাঁচ বছর বেশ তার পছন্দ মত লোককে দিয়ে চুদিয়েছে। আমার দুই বন্ধু তো একমাস প্রায় প্রতি দিনই তাকে চুদেছে আয়েশ করে। অবস্য আমার সম্মতি নিয়েই ।
সুজয় বলে – তা ওকে নিয়ে আসলে না কেন ?
সে বলে – পরে একদিন দেখা করাবে ।
আপনি সুজয়বাবু ও ইন্দ্রবাবু দুজনকেই তার পছন্দ হবে। এসব কথাবার্তা হওয়াতে আমরা সবাই ফ্রি হলাম। সুজয় মিউজিক চালাল কড়া ধাঁচের ।
আমরা পাঁচ জন নাচতে শুরু করলাম ।
নাচতে শুরু করার পর কি হল পরের পর্বে বলছি …..
bdbanglachoti.Online, bangla choti,boudi, boudi choda, boudir gud choda, bhabir voda mara, boudi putki choda, bangla choti boudi, hot boudi choda, choda chudi, hot bhabi choti, boudi choda new choti, banglachotigolpo, choda bangla.banga sex story, bangla chati, bangla choda,bangla choda chudi r golpo,bangla choda Chudir Golpo, bangla choda golpo, bangla chote,bangla chothi,bangla choti, Bangla Choti Golpo, bangla choti list,Bangla Choti Site,bangla choti story, bangla choti, bangla choty,bangla coti,bangla golpo, bangla panu, bangla panu golpo,Bangla Sex, bangla sex stories, banglachoti, banglachotii,banglachti list, bangladeshi choti galpo,bangladesi choti golpo,banglasex, bd choti, bengali chodachudir galpo,bengali choti,bengali choti golpo,bengali panu golpo, bengla panu galpo,boudi choda, choda chudi,choda chudir Golpo,choda chudir golpo bangladeshi,choti, choti bangla, choti golpo, choticlub, coda chudi,coda codir golpo bangla, hot boudi,BDBanglachoti,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,bdbangla-chotigolpo,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.OnlineBDBanglachoti.Online,bdbanglachoti.Online,BDBanglachoti.Online,BDBanglachoti.Online,bdbanglachoti.Online

0 comments:

Post a Comment