বাংলা চটি গল্প-সমকামিতা -২-Bangla Choti Golpo

সমকামিতা – ২য় পর্ব
সেবার মনির সাথে গ্রামে ওর দাদার বাড়ি বেড়াতে গিয়েছিলামপ্রতিদিন রাতে লেপের নিচে ধোন চুষাচুষিপাছামারামারি করিসেদিনও সিক্সটিনাইন পজিসনে অনেক্ষণ নুনু চুষাচুষি করার পর মনি আমার পাছা মারতে শুরু করলউপুড় আর কাত করে শুইয়েমনি আমার পাছা মারলো|

কেন জানিনা সেদিন ওর চোদন খুব ভালো লাগছিলতাই একবার চুদাচুদির পরে ওকে আবার পাছামারতে বললামআমার অনুরোধেধোনে ক্রিম মাখিয়ে মনি দ্বিতীয়বার চুদতে আরম্ভ করলওর চোদন নিতে নিতে হঠাৎ আমার সমস্থ শরীর মোচড় দিয়ে উঠল|
আমার পাছা ওর ধোনের সাথে চেপে ধরে বললাম,‘জোরে জোরে চুদজোরে..জোরেঅরো জোরে..আরো জোরেমনিও শক্তি দিয়েআমাকে চুদতে লাগলোতবুও যেন আমার মন ভরছে নাওর চুদার তালে তালে আমিও পাছা দুলিয়ে উপর চাপ দিচ্ছি আর মনিওশক্তি দিয়ে চুদছে|
ওর চোদন নিতে নিতে আমার সমস্থ শরীর কেঁপে উঠলঅনুভব করলাম নুনু থেকে প্রচন্ড বেগে কিছু বেরিয়ে আসলোতারপর ঝলকদিয়ে দিয়ে বের হতে থাকলসাথে সাথে বুঝে গেলাম আমার নুনু দিয়ে ধাতু বাহির হচ্ছেমনির আগেই আমার নুনুটা আজ ধোনেরূপান্তরিত হয়েছেমনির মাল বাহির হয়েছিল আরো / দিন পরেরাতে চুদতে চুদতে আমার পাছাতেই মনি মাল খালাস করলওরনুনুও ধোনে রূপান্তরিত হয়েছে সেই খুশীতে মনি আমাকে রাতে আরো একবার চুদলো|
তারপর থেকে অব্যাহত গতিতে আমাদের পাছা মারামারি চলতে থাকলআমরা এসব করতাম কখনো ওর বাড়িতে কখনো আমারবাড়িতেক্যাম্পাসে একটা নতুন চারতলা বিল্ডিংএর কাজ হতে হতে বন্ধ ছিলোসবার চোখ এড়িয়ে আমরা সেখানেও পাছা মারামারিকরতাম|
মনি আমাকে কখনো বিছানায় চিৎ করে শুইয়েকখনো উপুড় করেকখনো হাঁটু ভাঁজ করে আবার কখনো বাথরুমে গোসল করারসময় পাছামেরে আনন্দ দিতোমনি নিয়মিত আমাকে চুদতোআমিই তাকে পাছামারার জন্য বলতামসেটাই আমার খুব ভালোলাগতোজানিনা আমার শরীরে ফিমেল সেক্স হরমোন বেশি আছে কিনাআমরা কোনো কোনো সময় হোল চুষাচুষি করে বাহাতমেরেও মাল বাহির করতামনুনু চুষাচুষির সময় মুখের ভিতরে মাল পড়লেও আমার একটুও খারাপ লাগতো না|
ক্লাস নাইনে পড়ার সময় আমাদের আরেকজন পার্টনার জুটেগেলনাম শামিক্যাম্পাসে নতুন এসে আমাদের স্কুলেই একক্লাশ নিচে ভর্তিহয়েছেতিনজন একসাথে যাতায়াত করিখুবই লাজুক স্বভাবের শামির চেহারা কিছুটা মেয়েলি টাইপের|কথা কম বলেঠোঁটেরকাছে একটা তিল থাকার কারণে খুবই সুইট লাগে দেখতেমনিকে বললাম একে পটালে কেমন হয়মনিও সাথে সাথে রাজি|
আমরা বিভিন্ন ভাবে তাকে পটানোর চেষ্টা করতে লাগলামশামির সাথে গল্প করার সময় ওর পিঠেরানে বা পাছাতে হাত বুলাইপাছাতে হাত বুলানোর সময় কখনো কখনো টিপেও দেইশামি কখনো হাত সরিয়ে দেয় আবার কখনো কিছু না বলে লাজুক হাসি দেয়|
মনির বাসাতে ভিডিও গেম খেলার সময় ইচ্ছাকরে শামিকে জিতিয়ে দিয়ে উচ্ছাসে তাকে জড়িয়ে ধরিএভাবে একদিন জড়িয়ে ধরেশামির গালে চুমা খেলামআমার দেখাদেখি মনিও চুমাখেলোশামি প্রথমে একটু আপত্তি করলেও পরে কিছু বলতো নাশুধু কৃত্রিমরাগ দেখাতআমরা ধরে নিলাম অল্পদিনেই শামির পাছা মারতে পারবোকিন্তু আমরাই একদিন পাছা মারামারির সময় ওর কাছেধরাখেয়ে গেলাম|
সেদিন দুপুরে প্রচন্ড বৃষ্টির মধ্যে দুই বন্ধু সেই অর্ধসমাপ্ত বিল্ডিংএর চার তলায় একটা রুমে হাজির হয়েছিএখানেই মনি আমারপাছামারেআমি কিছুক্ষণ ইচ্ছে মতো মনির ধোন চুষলামএরপরে মনি ধোনে ক্রিম মাখিয়ে আমার পাছামারতে লাগলো বাসাথেকে কাগজে মুড়িয়ে ক্রিম নিয়ে এসেছেবর্ষণমুখর পরিবেশে এসব করার মজাই অন্যরকম|
তুমুল বৃষ্টি মধ্যে কারো আসার সম্ভাবনা নাইবন্ধ জানালার সেলফে মাথা রেখে বক্সার হাঁটুর নিচে নামিয়ে কোমর ভাঁজকরে দাঁড়িয়েআছি আর মনি পিছনে দাঁড়িয়ে আমার কোমর জড়িয়ে ধরে নিশ্চিন্ত মনে পাছামারছেওর পিচ্ছিল ধোন ভিতরে ঢুকছেবাহির হচ্ছে|
আমি মাঝে মাঝে পাছা নাচাচ্ছিওকে জোরে ঘুঁতা দিতে বলছিবলছি,‘এখনি মাল বাহির করিস না আরো চুদ..আরো চুদ|’ মনিরওচুদার উৎসাহ বাড়ছেকিন্তু হঠাৎ পিছন থেকে খড়মড় শব্দ তারপর গলার আওয়াজ পেলাম,‘এইতোরা এখানে কী করছিস?’ চমকেউঠে দুজন একসাথে কাপড় টেনে ঘুরে দাঁড়ালামমনি কাঁপা গলায় বলে,‘এই শামিতুই কখন আসলি?’
ওদিকে আমার বুকের ভিতর ধক ধক করছেশামির কথাতে জানলামসে আমাদেরকে এই বিল্ডিংএ ঢুকতে দেখেছেতারপর চলেএসেছে আমাদের সাথে গল্প করার জন্যেআর খুঁজতে খুঁজতে এখানে পেয়েছেতবে ওর আচরণে বুঝতে পারলাম না যেসে কিছুদেখেছে কি নাআমরাও কিছু জানতে চাইলাম না|
কটাদিন ভয়ে ভয়ে কাটানোর পরে ঈদের আগের রাতে জানতে পারলাম শামি সবই দেখেছেচাঁদরাতে সন্ধ্যার পর থেকেই শামি আমারসাথে ঘুরছেমনি ঈদ করতে গ্রামের বাড়ীতে গেছেলাজুক সুরে শামি বলে,‘একটা কথা বলব রাগ করবি না তো?’ ওর ডায়লগ শুনেইআমার পিলে চমকে উঠে|
তবুও সাহস করে জানতে চাইলে শামি বলে,‘তোরা কী করছিলি আমি সেদিন সব দেখেছি|’
কাউকে কিছু বলেছে কি না জানতে চাইলে বলে কাউকে বলেনি আর বলবেও নাআমি হাঁপ ছেড়ে বাঁচিশামি বলতে থাকে,‘দরজারফাঁকদিয়ে দেখেছি তুই মনি নুনু নাড়ানাড়ি করছিলি|’
ভয়ে ভয়ে জানতে চাই,‘আর কী দেখেছিস?’
শামি জানায়,‘তোকে মনির নুনু চুষতেও দেখেছি|’ একটু থেমে সে এবার জানতে চায়,‘নুনু চুষতে কি তোর খুব ভালোলাগে?’
আমি জানতে চাই,‘কেনো?’
শামি বলে,‘শুধু তুই নুনু চুষছিলিমনি একবারও তোমার নুনু চুষেনি|’
আমি বললাম,‘নুনু চুষতে আমার খুব ভালো লাগে আর মনিও আমার নুনু চুষে|’
এরপর সাহস করে জানতে চাই,‘তুই কোনোদিন কারো নুনু চুষেছিস?’
শামি মাথা নেড়ে জানালো কারো নুনু চুষেনি|
আমি এবার বলেই ফেলি,‘তুই কি আমাদের সাথে নুনু চুষাচুষি করবি?’
শামি একটু চুপচাপ থেকে বললো,‘শুধু তোর নুনু চুষবোমনিরটা চুষবো না|’
আমি অবাক হয়ে জানতে চাই,‘ওরটা কেনো চুষবি না?’
শামির সহজ সরল উত্তর,‘তোকে আমার ভালো লাগে তাই শুধু তোর নুনু চুষবো|’
শামি আবার জানতে চায়,‘মনি যখন পাছা মারছিল তখন তোর কেমন লাগছিলব্যাথা লাগেনি?’
বুঝলাম শামি প্রথম থেকে সবই দেখেছে আর তাকে যথেষ্ট আগ্রহী মনে হচ্ছেবললাম,‘পাছা মারামারি করতে খুব ভালো লাগে আরএকটুও ব্যাথা লাগেনাএসব করলে তোরও ভালো লাগবে|’
এরপর সরাসরি প্রস্তাব দিলাম,‘চলনা দুজন নুনু চুষাচুষি করিযদি খারাপ লাগে তাহলে আর করবো না|’
শামিও সাথে সাথে রাজি হলো| ‘কাউকে আবার বলবি না তে?’- জানতে চাইলে সেও সিরিয়াস গলায় বললো,‘সত্যি বলছিকাউকে কিছুবলবো নাআমি কি তোদের কথা কাউকে বলেছি?’ ওর উত্তর শুনে সব ভয় কেটে গেল আর খুবই উৎফুল্ল বোধ করলাম|
শামিকে নিয়ে সেই অসমাপ্ত বিল্ডিংএর কাছে এসে এদিক ওদিক দেখে ভিতরে ঢুকে পড়লামসিড়ি ভেঙ্গে চারতলায় নির্দিষ্ট ঘরে চলেআসলামবাহির থেকে হালকা আলোর আভা আসছেশামিকে জড়িয়ে ধরে গালেঠোঁটে চুমা খেলামসেও আমার ঠোঁটেগালে চুমাখেলো|
আমি প্যান্ট জাঙ্গিয়া হাঁটু পর্যন্ত নামিয়ে ধোন বাহির করে ওর হাতে ধরিয়ে দিলামধোন আগেই খাড়া হয়ে গেছেশামি অনভ্যস্ত হাতেআমার ধোন মুঠিতে নিয়ে টিপতে লাগলধোন টিপানোর পরে ওকে পায়ের কাছে বসিয়ে ধোনের মাথা গালে মুখে ঘষা ঘষি করলাম|
এরপর ঠোঁটের উপর চেপে ধরতেই শামি ধোনের মাথা মুখের ভিতরে নিয়ে চুষতে লাগলআমি ওকে তার মতো করে চুষতে দিলামশামি অর্ধেক ধোন মুখের ভিতরে নিয়ে আনাড়ির মতো চুষছেচুষার সময় মাঝে মাঝে দাঁত দিয়ে ধোন কামড়ে ধরছেওকে দিয়েঅনেক্ষণ ধোন চুষালামসেও একনাগাড়ে চুষলোউত্তেজনায় আমার শরীর টগবগ করে ফুটছেধোন টনটন করছেমাল বাহিরহবার আগেই আমি ওর মুখ থেকে ধোন বাহির করে নিলাম|
এরপর আমিও ওর ধোন চুষলামধোন মুখে নিয়ে বুঝলাম শামির ধোন আমার ধোনের মতোই লম্বা তবে একটু চিকণধোনের গোড়াএকদম পরিষ্কারকখনো কাউকে দিয়ে ধোন চুষিয়েছে কিনা জানতে চাইলে সে মাথা নাড়েএখন শামিও খুব উত্তেজিতওর ধোনেররস আমার মুখে পড়ছেনোনতা রস মুখের ভিতর ছড়িয়ে পড়ছে|
ধোনের মাথা আমার গলা পর্যন্ত ঠেকে গেছেধোন চুষতে আমার সবসময়ই ভালো লাগে– খুবই মজাশামির ধোন চিকণ হওয়ায় চুষতেবেশ ভালো লাগছেতাই ধোনটা উল্টেপাল্টে চেঁটেকামড়িয়ে মন মতো চুষলামবার বার মুখের ভিতর ঢুকালাম আর বাহিরকরলামমজা পেয়ে শামিও আমার মাথা দুহাতে ধরে মুখের ভিতর ধোন ঢুকালো আর বাহির করলোএভাবে কিছুক্ষণ ধোন চুষারপরে ওকে আবার আমার ধোন চুষতে বললামশামি এবার আগের চাইতেও সাবলীল ভাবে ধোন চুষতে লাগলওকে দিয়ে এবারওইচ্ছেমতো চুষালাম|
কিছুক্ষণ চুষালামমুখ থেকে ধোন বাহির করে মালিশ করে আবার চুষতে দিলামশামিও খুব উৎসাহ নিয়ে চুষলোএভাবে চুষানোরফলে যখন আমার মাল বাহির হবার সময় হলো তখন ধোনটা শামির মুখ থেকে বাহির করে হাতে ধরিয়ে দিয়ে খুব জোরসে মালিশকরতে বললাম|
খুবই উত্তেজিত ছিলামতাই একটু মালিশ করতেই তীব্র বেগে ঝলক দিয়ে গরম মাল বাহির হলোকিছুটা শামির হাতে পড়লো আরবাকি মাল মেঝেতে আশ্রয় নিলোশামি মুঠি শক্ত করে ধোন চেপে ধরে থাকলোতারপর আমিও শামির ধোন চুষে আর মুঠিতে নিয়েমালিশ করে মাল বাহির করে দিলাম|
চিপে চিপে শেষবিন্দু পর্যন্ত মাল বাহির করার পর ধোনটা আবার মুখেপুরে চুষতে লাগলামশামির শরীর কেঁপে কেঁপে উঠছেওর কাছেএসব একেবারেই নতুন অভিজ্ঞতাতবে যা মজা পেলোএরপর দ্বিতীয়বার ডাকতে হবে না– নিজে নিজেই আসবে|
বিল্ডিং থেকে বেরিয়ে অনেক রাত পর্যন্ত দুজন এদিক ওদিক ঘুরে বেরালামস্বতস্ফুর্ত ভাবে জানালো যেএরকম মজা সে কোনো দিনওপায়নিআমার সাথে পাছামারামারি করবেই এমনকি মনির সাথেও এসব করতে রাজি আছেমনি কী ভাবে আর কতরকম ভাবেপাছা মারে সেসব খুটিয়ে খুটিয়ে শুনলো|
আমি এই রাতেই আমাদের বিশেষ জায়গাতে শামির পাছা মারার চিন্তা করলামকিন্তু যখন জানলাম যেআগামীকাল ওদের বাড়িতেপাছা মারামারি করার একটা সুযোগ আছে তখন নতুন একটা প্ল্যান করে ফেললাম|…


(সমকামিতা – ৩য় পর্ব পড়ুন)|

0 comments:

Post a Comment