বাংলা চটি গল্প –জুলির অজাচার নোংরামি বাংলা চটি -Best Bangla Choti


সেখানে এখন সাফাত টেবিলে খাবার সাজাচ্ছে, জুলি গিয়েই সাফাতের সাথে হাত লাগালো, বললো, “ভাইয়া, আমাকে দিন,
 Hot Bangla Choti Golpo
আমি সাজিয়ে দিচ্ছি সব, আপনি বসুন”। কিন্তু সাফাত হাত ধরে জুলিকে বসিয়ে দিয়ে বললো, “আজ তুমি আমাদের মেহমান, তোমাকে কোন কাজ করতে হবে না, তুমি বসো, যেদিন তোমার বাসায় যাবো, সেদিন তুমি সব করো, ঠিক আছে?” সাফাতের নিখুত হাতের পরিবেশনায় সবাই বসে গেলো খেতে। টেবিলের চোখা অংশের দিকে বসলো রাহাতের বাবা, উনার দুই পাশে দুইজন রাহাত আর জুলি। সাফাত সব সাজিয়ে দেয়া হলে নিজে এসে জুলির পাশেই বসে গেলো। রাহাত ভেবেছিলো সাফাত বোধহয় ওর পাশে বসবে, কিন্তু সে তা না করে জুলির একদম গা ঘেঁষে চেয়ার টেনে বসে গেলো। জুলির বাঁম হাতের পাশে সাফাত বসেছিলো। জুলিকে খাবার বেড়ে দিতে লাগলো সাফাত নিজেই। অন্যরা দুইজনে নিজেদের খাবার নিজেরাই বেড়ে নিলো। সবাই এক সাথেই খাবার খেতে শুরু করলো। জুলি খাবার মুখে দিয়েই রান্নার প্রশংসা করতে লাগলো। সাফাত বার বার ডানদিকে তাকিয়ে জুলির বাম হাতের কনুই আর পড়নের টপের ফাঁক দিয়ে মাইয়ের কারনে কাপড়ের ফুলে থাকা অংশের দিকে তাকাচ্ছিলো। জুলি টের পাচ্ছিলো সাফাতের এই তীক্ষ্ণ দৃষ্টি, কিন্তু কোন কথা না বলে রাহাতের বাবার সাথে খাবার নিয়েই কথা বলতে বলতে খাচ্ছিলো সে, উনাদের পছন্দ অপছন্দ জেনে নিচ্ছিলো। এদিকে সাফাত চট করে ওর পড়নের পাজামার ইলাস্টিকের নাড়া নিচের দিকে নামিয়ে ওর শক্ত হয়ে যাওয়া বাড়া বের করে ফেললো। সাফাতের নড়াচড়া জুলি টের পেয়ে মাথা বাম দিকে ফিরিয়ে তাকাতেই ওর নিঃশ্বাস বন্ধ হয়ে গেলো, সাফাত যে এভাবে সবার সামনে খাবারের টেবিলে ওর শক্ত ঠাঠানো বাড়াটাকে বের করে ওর দিকে এভাবে দুষ্ট দুষ্ট চোখে তাকিয়ে থাকবে, সেটা জুলি কল্পনাই করতে পারছিলো না। যদি ও রাহাত ও তার বাবার পক্ষে অনুমান করা কঠিন ছিলো যে জুলির বাম পাশে কি হচ্ছে। কিন্তু জুলির হঠাৎ বাম দিকে তাকিয়ে চোখ বড় করে নিঃশ্বাস বন্ধ করে ফেলা রাহাতের চোখে ঠিকই ধরা পড়ে গেলো।
এদিকে জুলি চট করে মাথা আবার রাহাতের বাবার দিকে ফিরিয়ে নিলেও আবার যেন কোন এক অমোঘ আকর্ষণে ওর বাম হাত টেবিলের উপর থেকে নিচে নামিয়ে নিজের কোলে ফেললো দেখার সুবিধার জন্যে, আর ঘাড় ঘুরিয়ে আবার ও সাফাতের খোলা বাড়াটার দিকে তাকালো। বেশ কাছ থেকে শক্ত বাড়াটাকে আকাশের দিকে মুখ করে অল্প অল্প নড়তে দেখে জুলির যেন দম বন্ধ হয়ে গেলো। এদিকে সাফাত বেশ স্বাভাবিকভাবে জুলির কাছে জানতে চাইলো অন্য একটা তরকারী দিবে কি না? জুলি নিজেকে সামলে নিয়ে হ্যাঁ বলাতে সাফাত ওর বাম হাত দিয়ে তরকারী উঠিয়ে জুলির প্লেটে দিলো আর তারপরই ওর বাম হাত সোজা জুলির বাম হাতের উপর নিয়ে ওটাকে ধরে জুলির কোলের উপর থেকে নিজের দিকে টেনে নিয়ে নিজের শক্ত বাড়ার গায়ে লাগিয়ে দিলো। গরম শক্ত বাড়াটা হাতের পিঠে ছোঁয়া লাগতেই জুলির আবার ও একটা বড় নিঃশ্বাস নিয়ে ভিতরে আটকে ফেললো কিন্তু নিজের হাত টেনে নিজের দিকে নিয়ে আসলো না।
banglachoti রাহাত তীক্ষ্ণ চোখে জুলি আর ওর ভাইয়ের নড়াচড়া দেখতে পাচ্ছিলো। জুলি সাফাতের বাড়ার দিকে না তাকিয়েই হাতের মুঠোতে গরম শক্ত উম্মুক্ত বাড়াটাকে ধরলো। সাফাত ঠোঁটের কোনে একটা ধূর্ত হাসি নিয়ে জুলির হাতের উপর থেকে নিজের হাত টেনে নিয়ে টেবিলের উপরে রেখে চুপচাপ খেতে লাগলো। রাহাতের বাবা খাবার নিয়ে এটা সেটা জানতে চাইছিলো জুলির কাছে বার বার। কিন্তু জুলি যেন পুরোই অন্যমনস্ক। ওর হাত দিয়ে সাফাতের বিশাল বড় আর মোটা বাড়াটাকে গোঁড়া থেকে আগা পর্যন্ত মুঠো করে ধরে টিপে টিপে ওটার কাঠিন্য পরিক্ষা করতে লাগলো। কিভাবে যে সে এই রকম জঘন্য একটা নোংরা কাজ ওর হবু স্বামী আর হবু শ্বশুরের সামনে খাবার টেবিলে খাবার খেতে খেতে করছে, সেটা কল্পনা করেই সে বার বার শিউরে উঠছে, যদি ও নিজের মুখের ভাবে কোন কিছু ফুটিয়ে না তোলার একটা জোর প্রচেষ্টা সে করেই যাচ্ছে। ওর কিছুটা লাল হয়ে যাওয়া মুখ, গলার কণ্ঠস্বর, কথাবার্তায় কিছুটা অসামঞ্জ্যসতা ঠিকই ধরা পড়ে যাচ্ছিলো রাহাতের সুতীক্ষ্ণ দৃষ্টির কাছে। ও মনে মনে অনুমান করছিলো যে হয়ত  সাফাত ওর পায়ের রান বা থাই দিয়ে জুলির নরম থাইয়ের উপর কিছু একটা করছে, কিন্তু সে যদি জানতো যে এই মুহূর্তে ওর প্রিয়তমা বাগদত্তা স্ত্রীর হাতের মুঠোতে ওর বড় ভাইয়ের বড় মোটা ডাণ্ডাটা, আর জুলি সেটাকে খিচে দেয়ার মত করে ধীরে ধীরে নিজের হাত ওটার গা বেয়ে উপরের দিকে উঠাচ্ছে আর নামাচ্ছে, তাহলে যে সে কি করতো, সেটা কল্পনা ও করতে পারছে না জুলি।
জুলির হাত বাড়ার মুণ্ডির উপর নিয়ে বড় মুণ্ডিটাকে হাতের মুঠোতে নিয়ে চেপে ধরলো, এর পরে বাড়ার মুণ্ডির গভীর খাজটা হাতের আঙ্গুল দিয়ে ওটার খসখসে প্রান্তগুলিকে ছুয়ে ছুয়ে দেখতে লাগলো। বাড়ার মুণ্ডীটা হাতের আঙ্গুল ছুঁয়ে এমন ভালো লাগছিলো যে ওর মনে হচ্ছিলো ওটাকে মুখের ভিতর নিয়ে ঠোঁট আর জিভ দিয়ে চেটে চেটে চুষে খেতে না জানি আরও কতো মজা হবে। ওর গলা বার বার শুকিয়ে যাচ্ছিলো, কিন্তু বাম হাত উঠিয়ে যে পানি খাবে সেটাও যে কেন সে পারছে না, জুলি বুঝতে পারছে না। ওর শরীর যেন ওর কোন আদেশেই সাড়া দিচ্ছে না আজ। সব কিছু কেমন যেন উল্টাপাল্টা হয়ে যাচ্ছে বারবার। সাফাতের বাড়াটাকে নিজের মুখের ঢুকিয়ে চুষে খেয়ে নিতে ইচ্ছে করছে ওর। ও কি পারবে পুরো বাড়াটাকে মুখের ভিতরে ঢুকিয়ে নিতে? জুলি নিজেকে নিজে প্রশ্ন করলো। উফঃ বাড়াটা এমন শক্ত, যেন গাছের গুড়ি একটা, যেই মেয়ের গুদে ঢুকবে একদম ছেরাবেরা করে দিবে গুঁতিয়ে। মেয়েদের গুদ তো আল্লাহ পুরুষ মানুষের বাড়ার গুতা খাওয়া জন্যে তৈরি করেছেন, এমন শক্ত গাছের গুঁড়ির গুতা খাওয়ার জন্যে নিশ্চয় করেন নি। কিন্তু মেয়েদের গুদ যে কে অনন্য বিস্ময়কর সৃষ্ট উপরওয়ালার সেটা ও ভালো করেই জানে জুলি। মেয়েদের গুদের অসাধ্য কোন জিনিষ নেই।
banglachoti নিঃশ্বাস আটকে থাকা ও গলা শুকিয়ে যাওয়ার কারনে হঠাৎ করেই বিষম খেয়ে ফেললো জুলি। সাফাতের বাড়া থেকে হাত সরিয়ে জোরে জোরে কেশে উঠলো সে, এদিকে রাহাত পানি এগিয়ে দিলো জুলির দিকে ওর এই বিষম খাওয়া দেখে। যাক পানি খেয়ে নিজের মাথায় বেশ কয়েকবার চাঁটা মেরে জোরে জোরে কয়েকবার কাশি দিয়ে নিজের অস্থিরতাকে শান্ত করে নিয়ে বাম হাত আবার নিচে নামিয়ে সাফাতের শক্ত কঠিন বাড়াটাকে মুঠোতে ধরে নিলো জুলি। যেন ওটা হচ্ছে ওর শরীরের গাড়ীর স্টিয়ারিং, ওটাকে ধরলেই ওর কাশি বন্ধ হয়ে যাবে। সাফাতের ঠোঁটের কোনে এক চিলতে নোংরা হাসি বার বার খেলে যাচ্ছিলো। ছোট ভাইয়ের হবু স্ত্রীকে বাড়া দেখানো এক জিনিষ আর এখন ওর হাতে বাড়া ধরিয়ে দেয়া অন্য জিনিষ, আর একবার বাড়া ধরিয়ে দেয়ার পর এখন সে নিজে থেকেই আবার ও বাড়াকে মুঠোতে ধরে নিচ্ছে, এর মানে হচ্ছে সাফাতের বাড়াটা ওর খুব পছন্দ হয়েছে, সাফাত একটু জোর করলেই এই মাগীটাকে যে কোন সময়ে সে চুদে দিতে পারবে। তবে এই খেলা বেশিক্ষন চলতে পারলো না কারন ওদের খাওয়া প্রায় হয়ে গেছে। রাহাতের বাবা উঠার উপক্রম করতেই জুলি ওর হাত নিজের দিকে টেনে নিলো, আর সাফাত ওর পাজামার ইলাস্তিক টেনে বাড়াকে ভিতরে ঢেকে নিলো। এইবারের নড়াচড়ায় রাহাত বুঝতে পারলো যে সাফাত নয় জুলির হাত ছিলো সাফাতের কোলের কাছে, আর সাফাতের কোলে তো কোন অমৃত সাগর নিশ্চয় ছিলো না, বড়জোর ওর বাড়া থাকতে পারে, এর মানে হচ্ছে, জুলির হাত এতক্ষন সাফাতের বাড়ার উপরই ছিলো, মনে মনে আবার ও ওয়াও ওয়াও বলে উঠলো রাহাত, যদি ও জুলি মোটেই ওর দিকে তাকাচ্ছে না, নাহলে চোখে চোখে রাহাত জানতে চাইতো যে কি হচ্ছে ওদের মধ্যে।
সবাই উঠে যাওয়ার পরে জুলি উঠলো, ওর যেন উঠতে ইচ্ছাই করছিলো না, বার বার সাফাতের বড় আর মোটা তাগড়া বাড়াটাকে ধরতে ইচ্ছা করছিলো। টেবিল থেকে উঠে বেসিনে যাওয়ার পথে জুলি একবার নিজের বাম হাতের তালুটাকে নিজের নাকের কাছে নিয়ে সাফাতের বাড়ার পুরুষালী সোঁদা সোঁদা আঁশটে ঘ্রান নাকে টেনে নিলো। আর কেউ না দেখলে ও রাহাত সেটা ঠিকই দেখলো। খাবার পরে ড্রয়িং রুমে বসে সবাই মিলে দই আর ডেসার্ট খেতে খেতে কথা বলছিলো, এমন সময়ে সাফাত ওর ছোট ভাইকে ঈঙ্গিত দিলো ওর সাথে উপরে যাওয়ার জন্যে। রাহাত ওর সুন্দরী স্ত্রীকে বাবার জিম্মায় রেখে ওদেরকে গল্প করতে বলে রুম থেকে বড় ভাইয়ের সাথে বেরিয়ে এলো, জুলি আড় চোখে রাহাত আর সাফাতের গমন পথের দিকে বার বার তাকাচ্ছিলো।

রুম থেকে বেরিয়ে রাহাত জানতে চাইলো, “কি ভাইয়া?”
“চল, উপরে চল, তোকে একটা জিনিষ দেখাবো, বাবা আর জুলি কথা বলুক…”-এই বলে ছোট ভাইয়ের হাত ধরে সাফাত ওকে নিয়ে উপরের দিকে চললো। দুজনে মিলে উপরে এক সময়ে রাহাতের যেই রুমটি ছিলো, সেখানে এসে ঢুকলো, সাফাত দরজা বন্ধ করে ওর ল্যাপটপ চালু করলো। “কি দেখাবা, ভাইয়া?”-রাহাত উৎসুক কণ্ঠে জানতে চাইলো।
banglachoti লাম্পট্য মাখা একটা ধূর্ত হাসি দিয়ে সাফাত ওকে বললো যে একটা ভিডিও, যেটা সেদিন ও যখন ওই মহিলাকে চুদছিলো, তখন ওর ওই মহিলার স্বামী যেই ভিডিওটি করেছিলো, সেটি। কথাটি শুনেই রাহাত যেন চট করে খুব আগ্রহী হয়ে উঠলো, ওর ভাইয়া যে ওকে এই রকম একটা ভিডিও দেখাবে, সেটা সে কল্পনাই করতে পারছিলো না। ভিডিওর মধ্যে সাফাত আর ওর বন্ধু ওই মহিলাকে চুদছিলো, আর মহিলার স্বামী সেটা ওদের চারপাশে ঘুরে ঘুরে রেকর্ড করছিলো। মহিলার চেহারা বেশ সুন্দর, ফিগার ও বেশ ভালো, কিছুটা স্বাস্থ্যবান, বয়স বড়োজোর ৩৫/৩৬ হবে, ভিডিওর শুরুতেই মহিলাকে পা ভাঁজ করে ফ্লোরের উপর বসে থাকতে দেখা গেলো, মহিলার মুখের সামনে সাফাত আর ওর বন্ধু দাঁড়িয়ে আছে, মহিলা দুই হাতে দুটি বাড়া ধরে পালা করে একটি একটি করে বাড়া চুষে দিচ্ছে। কিছুক্ষণ বাড়া চুষা হলে এর পরে ওদের দুজনের বিচি চুষে দেয়ার জন্যে ক্যামেরার পিছন থেকে কেউ আদেশ করোলো, ওই মহিলার স্বামী। মহিলা মুখ নিচু করে ওদের দুজনের বিচি জোড়া কে পালা করে চেটে চুষে দিতে লাগলো। ক্যামেরার পিছন থেকে স্বামী ওই মহিলাকে উদ্দেশ্য করে উৎসাহ দিচ্ছে, মহিলাকে নানা রকম নোংরা নামে ডাকছে, কিভাবে সে দুজন অপরিচিত লোকের বাড়া নিজের স্বামীর সামনে মুখে নিয়ে চুষছে এটা উল্লেখ করে ওই মহিলাকে গালি দিচ্ছে, মহিলার কোনদিকে ভ্রূক্ষেপ নেই, সে ওর মুখ আর হাতের কাজ চালিয়ে সাফাত আর ওর বন্ধুর বাড়ার সেবা করে যাচ্ছে।
ক্যামেরা কয়েকবার সাফাত আর ওর বন্ধুর মুখের অভিব্যাক্তির দিকে ও তাক করে রইলো। সাফাত ও ওই মহিলাকে নোংরা নোংরা কথা বলে উৎসাহ দিচ্ছে। এর পরে বাড়া চুষা শেষ করে ওই মহিলা বিছানায় ডগি পজিশনে বসলো, আর সাফাত ওর শক্ত বাড়াটা নিয়ে মহিলার পিছনে চলে এলো। আর সাফাতের বন্ধু মহিলার চুল নিজের হাতের মুঠোতে ধরে ওই মহিলার মুখে নিজের বাড়া দিয়ে মুখচোদা করতে লাগলো। সাফাত মহিলার পিছনে গিয়ে ওর পাছার দাবনায় বেশ কয়েকটি চড় মেরে, ওর পাছার মাংস দুদিকে টেনে ধরে ওর পাছার ছেঁদা আর গুদের ঠোঁট দুটিকে ফাঁক করে দেখে নিলো, সাথে মহিলার স্বামী ও ক্যামেরা তাক করলো ঈষৎ ফাঁক হয়ে যাওয়া গুদের ঠোঁটের দিকে, আবার ও স্বামী ওকে গালি দিলো, নোংরা বেশ্যা মহিলা বলে। সাফাত ওর বাড়া গুদের ঠোঁটের সাথে লাগাতেই মহিলা যেন শিউরে কেঁপে উঠলো, মুখ দিয়ে সুখের গোঙ্গানি ছাড়লো আসন্ন সঙ্গম উত্তেজনায়। এইসব দেখতে দেখতে রাহাত উত্তেজিত হয়ে নিজের বাড়াকে হাত দিয়ে চেপে ধরলো। সাফাত ওর ভাইয়ের প্রতিক্রিয়া দেখছিলো। রাহাতের মনে পড়ে যাচ্ছিলো, ঠিক এইভাবেই সে আর সাফাত মিলে অনেক অনেক বছর আগে সাফাতের গার্লফ্রেন্ডকে চুদেছিলো। রাহাত ওই ঘটনা বিস্তারিতভাবে জুলির কাছে ব্যাখ্যা করে বলে নি যদি ও ওই ঘটনার কথা মনে আসতেই রাহাতের উত্তেজনা যেন বাঁধ মানতে চায় না।
সাফাত ওর ছোট ভাইয়ের মনের কথাগুলিকে যেন পড়তে পারছিলো, “ঠিক এইভাবেই তুই আর আমি মিলে আমার গার্লফ্রেন্ডকে চুদেছিলাম, মনে আছে তোর? দারুন হট ছিলো সেই ঘটনাটা, তাই না?”-সাফাত যেন কথাগুলি নিজে নিজেই আনমনে বলছিলো আর ঠোঁটে একটা কৃত্রিম হাসি ফুটিয়ে ল্যাপটপের স্ক্রিনের দিকে মনোযোগ দিয়ে দেখছিলো। বেশ কিছুক্ষণ ওই পজিশনে চোদার পরে ওরা দুজনে জায়গা বদল করলো। এখন সাফাতের বাড়া মহিলার মুখের ভিতর আর সাফাতের বন্ধু পিছন থেকে ডগি স্টাইলে চুদছে ওই মহিলাকে। একজন ভদ্র ঘরের মহিলাকে স্বামীর সামনে এভাবে রাস্তার বেশ্যা মহিলার মত দুজন পর পুরুষের কাছে চোদন খেতে দেখা খুব উত্তেজনাকর ব্যাপার। সাফাত আবার তাকিয়ে দেখতে পেলো যে রাহাত প্যান্টের উপর দিয়ে নিজের শক্ত বাড়াকে চেপে ধরে রেখেছে। রাহাত ওর ভাইয়ের চোখ থেকে নিজের উত্তেজনাকে ঢেকে রাখার কোন চেষ্টা করলো না। “ভিডিওটা তোর পছন্দ হয়েছে?”-জানতে চাইলো সাফাত, রাহাত মাথা ঝাঁকিয়ে ভাইয়ের কথায় সায় দিলো।
banglachoticlub.com সাফাত আবার ও স্ক্রিনের দিকে তাকিয়ে ওখানে চলমান চোদনপর্ব দেখতে দেখতে বললো, “এইবার বল, তুই কিভাবে জুলির মত এমন গরম মালকে পটালি? জুলি দারুন বুদ্ধিমান, বিচক্ষন, উচ্চ শিক্ষিত, আর যদি আমি বলি যে আমার দেখা সেরা সুন্দরী নারী, তাহলে ও খুব অন্যায় কিছু হবে না। আজ সকাল থেকেই ওর দিকে তাকালে বা ওর সাথে কথা বলতে গেলেই আমি খুব উত্তেজিত হয়ে যাচ্ছি, এমন অসাধারন নারী ও। ওকে দেখতে খুব উচ্চ শ্রেণীর মেয়ে যাদেরকে সব সময় অনেক টাকা পয়সা দিয়ে খুশি রাখতে হয়, এমন টাইপের মেয়ে বলেই মনে হয়, ওই যে ম্যাগাজিনের প্রচ্ছদে যেই রকম উঁচু শ্রেণীর মডেল টাইপের মেয়েগুলিকে দেখা যায় না, ওই রকম মনে হয় ওকে। বিছানায় কেমন ও? চুদে মজা পাস? আমাকে আবার বলিস না যে, তুই ওকে এখনও চুদিস নাই। আমি জানি, ওই মেয়ের সাথে তোর অনেকদিন ধরেই সেক্স চলছে, তাই না?”-সাফাত কিছুটা অভদ্রের মত করে বললো।
“কি বলছো ভাইয়া, ও আমার হবু স্ত্রী, ওর সম্পর্কে তুমি এভাবে কথা বলো না…প্লিজ”-রাহাত ওর বড় ভাইয়ের কথায় যেন আশ্চর্য হয়েছে এমন ভান করে বললো, যদি ও জানে যে এই সব কথা ওর ভাইয়ের কাছে খুব সাধারন ধরনের কথা।
“আমি জানি, জুলি তোর কে? আমার শুধু জানতে ইচ্ছা হচ্ছে, সেই জন্যেই জিজ্ঞেস করলাম…তোর সাথে আমি এইরকম সেক্স মেয়েমানুষ নিয়ে কত রকম কথা বলেছি মনে নেই তোর? আমি যখন বিয়ে করলাম, তখন তুই আমাকে চেপে ধরেছিলো, রাতে আমি কি কি করেছি সেটা শুনার জন্যে, তোর মনে নেই? এখন আমি জানতে চাইলাম বলেই তুই পিছিয়ে যাচ্ছিস, তাই না?”-সাফাত কিছুটা রাগের গলায় বললো, এমনভাব করলো যেন রাহাতের কথায় সে মনে কষ্ট পেয়েছে।
“না, ভাইয়া, আমি পিছিয়ে যাচ্ছি না, আসলে আমি ওকে খুব ভালবাসি, তাই ওকে নিয়ে নোংরা আলাপ করতে মন চাইছে না…”-রাহাত বেশ নরম স্বরে বললো।
“ওকে, ঠিক আছে। আসলে বাবা, ঠিকই বলে, বেশি পড়ালেখা করে তোর মন মানসিকতা পরিবর্তিত হয়ে গেছে। তুমি এখন আর আমাদেরকে তোর নিজের আপন মানুষ বলে মনে করিস না।”-সাফাত কিছুটা রুক্ষতার সাথে কথাটি বলে স্ক্রিনের দিকে তাকিয়ে রইলো, সেখানে এখন ও দারুন যুদ্ধ চলছে।
“ওহঃ খোদা, ভাইয়া, তুমি যা ভাবছো, তেমন কিছুই না…আমি মোটেই পাল্টে যাই নি…আচ্ছা, আমি বলছি, জুলি বিছানায় খুব ভালো, সেক্স খুব উপভোগ করে ও…আমি ও ওর সাথে সেক্স করে খুব আনন্দ পাই”-অনেকটা হাল ছেড়ে দেয়ার ভঙ্গি করে রাহাত বললো।
রাহাতের স্বীকারুক্তি শুনে সাফাতের মুখ উজ্জ্বল হয়ে উঠলো, “আর ও তোর বাড়া চুষে দেয়, এই রকম ভাবে? বাড়ার মাল খায়?”
“হুমমম…জুলি স্বাভাবিক একটা মেয়ে, তাই স্বাভাবিক মেয়েরা যা করে, সে ও তাই করে।”-রাহাত সাফাই গাইলো যদি ও সে জানে, খুব কম বাঙ্গালী মেয়েই ওদের পুরুষদের বাড়া চুষে ফ্যাদা খায়।
“ওয়াও…জুলির মত উচ্চ শিক্ষিত সুন্দরী মেয়ে বাড়া চুষে ফ্যাদা খায় শুনে খুব ভালো লাগছে। ঠিক এই মহিলার মতো…তাই না?”-এই বলে স্ক্রিনের দিকে ইঙ্গিত করলো সাফাত।
“ওর গুদে বাড়া ঢুকালে ও কি এই খানকী মহিলাটার মতই শীৎকার দেয়, বাড়াকে গুদ দিয়ে কামড়ে ধরে? ঠিক কুত্তিদের মত করে ডগি পোজে চোদা খায়?”-সাফাত খুব রুক্ষভাবে অভদ্রের মত করে জানতে চাইলো।
“আহঃ, ভাইয়া, ও তোমার ছোট ভাইয়ের হবু স্ত্রী, ওর সম্পর্কে এভাবে বলা উচিত না…”-রাহাত কিছুটা মর্মাহতের মত ভান করলো ভাইয়ের এই রকম নোংরা কথা শুনে যদি ও মনে মনে সে আরও বেশি মজা পাচ্ছিলো আর উত্তেজনা বোধ করছিলো জুলিকে নিয়ে নিজের বড় ভাইয়ের সাথে এইসব কথা বলতে গিয়ে।
“আমি জানি, এই রকম শব্দ উচ্চারন করা ঠিক হচ্ছে না, কিন্তু জুলি এতো গরম মাল, যে ওর সম্পর্কে এইসব কথার বাইরে আর কিইবা বলতে পারি আমি! ওকে নিয়ে কথা বলতে গিয়ে আমি ও খুব উত্তেজিত হয়ে যাই, দেখছিস না, আমার বাড়া পুরো খাড়া হয়ে গেছে-“-সাফাত ওর পাজামার উপর দিয়ে ওর শক্ত ঠাঠানো বাড়াটাকে মুঠোতে ধরে ছোট ভাইকে দেখালো। “তাহলে বল, জুলি কি এই মহিলার মতই ডগি পজিশনে সেক্স করতে পছন্দ করে? গুদে বাড়া ঢুকালে শীৎকার দেয়া শুরু করে?”
banglachoti রাহাত আর তর্ক করতে চাইলো না, সে স্বীকার করে নিলো যে জুলির গুদ খুব গরম হয়ে থাকে সেক্সের সময়, সে ডগি পজিশনে সেক্স করতে পছন্দ করে, আর সেক্সের সময় খুব শীৎকার দেয়।
“ওয়াও, তোর জুলিটা তো দেখি দারুন হট কুত্তী, একদম গরম কঠিন কুত্তী চোদা দেয়ার দরকার ওকে, এই মহিলার মতো, তোর বাড়া ওর মুখে থাকবে আর আমি পিছন দিক থেকে ওর টাইট ফোলা গুদে আমার এই মোটা বাড়াটা দিয়ে ঠেসে ঠেসে ওকে চুদবো…আমার খুব ভালো লাগবে ওকে চুদতে, এই মহিলাটার মত…”-সাফাত ওর লাম্পট্যমাখা কণ্ঠে বললো। বড় ভাইয়ের মুখে এই রকম একটা নোংরা কথা শুনে রাহাতের বাড়াতে রক্তের চলাচল যেন আরও বেড়ে গেলো। “তুই খুব ভাগ্যবান রে রাহাত, তুই জুলির মত একমন হট একটা মাল যোগার করেছিস…ওর বুকের সাইজ কতো?”-সাফাত আবার ও জানতে চাইলো।
“৩৮ডিডি”-রাহাত সংক্ষেপে জবাব দিলো।
ওয়াও, একদম পারফেক্ট, ওর মাই দুটি একদম টাইট, খাড়া, আর নরম তুলতুলে মসৃণ, তাই না রে? আর ওর মাইয়ের বোঁটা দুটো বেশ বড় আর উত্তেজনার সময় ফুলে যায়, তাই না? ও যদি ব্রা না পড়ে তাহলে ও ওর মাই একটু ও ঝুলে পড়ে না…”-সাফাত যেন স্বগক্তির মত করে বলছিলো, “এই রকম বড় বড় মাই আমার খুব পছন্দ, আহ… জুলির মাই আমার হাত দিয়ে টিপলে আমার যে কি ভালো লাগবে! আচ্ছা, ও কি সব সময় ওর বগল আর গুদের বাল কামিয়ে smooth করে রাখে?”-সাফাত লুচ্চার মত ভঙ্গি করে রাহাতের কাছে আবার ও জানতে চাইলো।
“হ্যাঁ”-রাহাত অল্প কথায় জবাব দিলো। ওর ভাইয়ের মুখ থেকে বের হওয়া এইসব কথা যে ওর শরীরে আর বিচির ভিতর আগুন জ্বালিয়ে দিচ্ছে।
“ওয়াও…জুলি একদম পারফেক্ট সুন্দরী…ওর পাছার সাইজ কতো? আজ ও কি রকম প্যানটি পড়ে এসেছে?”
“সাইজ ৪২। খুব চিকন সরু, ওই যে থং টাইপের (G-String) প্যানটি আছে না, ওই রকম একটা পড়ে এসেছে…”-রাহাত জানে না কিভাবে সে জুলির শরীরের এইসব বর্ণনা ওর ভাইয়ের কাছে দিচ্ছে।
“ওহঃ..কত বড় পাছা মাগীটার!…এই রকম বড়লোকের সুন্দরী উচ্চ শিক্ষিতা ভদ্র মেয়ে, এই রকম টাইপের প্যানটি পড়ে যখন ঘর থেকে বের হয়, তখন বুঝতে হবে মনে মনে ও আসলে একদম নোংরা, খুবই নিচু প্রজাতির মেয়ে, নোংরামি ওর রক্তে মিশে আছে…ওর ঠিক এই মহিলাটার মত কড়া রাফ টাইপের সেক্স দরকার…ওর গুদে সব সময় আগুন জ্বলছে পুরুষ মানুষের বাড়ার গুতা খাওয়ার জন্যে…অল্পতেই ওরা খুব কামাতুর হয়ে যায়…”=সাফাতের এই অভদ্রচিত কথাগুলি শুনে রাহাতের কান যেন লাল হয়ে উঠলো। “উফঃ জুলির পাছাটা আর ওর প্যানটিটা দেখতে খুব ইচ্ছা করছে আমার। রাহাত, আমাকে আজ দেখতেই হবে জুলির গরম পাছাটা।”
“তুমি পাগল হয়েছো, ভাইয়া? এই কথা ওকে বললে ও আমাকে খুন করে ফেলবে?”-রাহাত যেন অনেকটা আর্তনাদ করে উঠলো।
“ওকে বলার তো দরকার নেই, আর ও তোকে খুন ও করবে না। আজ আরও দুটি ঘটনা হয়েছে, তুই তো জানিস না…বাথরুমে…”-এই বলে সাফাত ওর বাথরুমের অভিযানের কথা বলতে শুরু করলো, কিন্তু রাহাত ওকে থামিয়ে দিলো, আর বললো, যে সে জানে, জুলি ওকে সেই কথা বলেছে…তখন সাফাত একটু আগে খেতে বসে কি হয়েছে সেটা বললো ওকে। এটা পুরোপুরি রাহাত জানে না, শুধু ধারণা করেছিলো, কিন্তু জুলি যে খাবার টেবিলে এভাবে ও আর ওর বাবার সামনে ওর সাফাতের বাড়া ধরে খিঁচে দিবে, এটা কল্পনা করেই রাহাত যেন চরমভাবে উত্তেজিত হয়ে গেলো, ওর বাড়ার মাথায় মাল চলে এলো। সাফাতের মুখে সব কথা শুনে রাহাত বললো, “তুমি সত্যি বলছো? তো? জুলি নিজে থেকেই দ্বিতীয়বার তোমার বাড়া ধরেছিল…তোমাকে খেঁচে দিয়েছিলো?”
“একদম সত্যি বলছি…ওকে একটু জোর করলেই দেখবি ও রাজী হয়ে যাবে। এক কাজ কর তুই, এখন ওকে এই রুমে ডেকে এনে এই মুভিটা দেখা। দেখতে দেখতে উত্তেজিত হয়ে তুই ওকে একদম নেংটো করে দিবি…আমি এখানে থাকবো না, লুকিয়ে লুকিয়ে তোদেরকে দেখবো, এর পরে দেখা শেষ হলেই আমি চলে আসবো, তুই ওকে জামা কাপড় পড়তে বাঁধা দিবি, তাহলেই ওকে আমার নেংটো দেখা হয়ে যাবে, ঠিক আছে?”-খুব দুষ্ট শয়তানী একটা প্ল্যান বের হলো সাফাতের মাথা থেকে, কিছুক্ষণ চুপ করে থেকে প্ল্যানটার ব্যাপারে রাহাত বিস্তারিত চিন্তা করলো, যতই চিন্তা করতে লাগলো, ততই ও উত্তেজিত হয়ে যাচ্ছিলো।

রাহাত ওর ভাইয়ের সামনে কিছুটা অনিচ্ছা সহকারে রাজী হলে ও মনে মনে খুব উত্তেজিত ছিলো, নিজের বড় ভাইয়ের সামনে জুলিকে এভাবে নগ্ন করিয়ে দেখানোর প্রস্তাবে। তবে জুলি কিভাবে ও আর ওর বাবার সামনেই খাবার টেবিলে সাফাতের বাড়া ধরলো নিজের হাত দিয়ে, আবার খেঁচে ও দিলো, সেটা মোটেই ভাবতে পারছে না সে। তখন যে সে জুলিকে বলেছিলো ওর ভাইয়া আর বাবাকে কন্ট্রোল করার কথা, জুলি কি সেই পথেই হাঁটছে, খাবার টেবিলে সাফাতের বাড়াকে ধরা কি সেই পথেরই প্রথম পদক্ষেপ? জুলি যে ওর দেখানো পথে হাঁটছে সেটা ভেবে রাহাত মনে মনে খুব খুশি হয়ে গেলো। রাহাত আর সাফাত দুজনেই নিচে চলে এলো। জুলি তখন বসে বসে ওর শ্বশুরের মাথায় হাত বুলিয়ে দিচ্ছে, আর ওর শ্বশুর বসে বসে ওকে ওর শাশুড়ি আম্মার গল্প বলছে। রাহাত আর সাফাত ঢুকার পরে সাফাত ওদেরকে বললো, “বাবা, তোমার দুপুরের ঘুমের সময় হয়ে গিয়েছে, তুমি ঘুমাতে যাও, আমি একটু বাইরে যাচ্ছি কিছু কেনাকাটা আছে। কিছুক্ষণ পরে ফিরবো।” সাফাতের ডাক শুনে রাহাতের বাবা উঠে চলে গেলো নিজের রুমে ঘুমানোর জন্যে। সাফাত বেড়িয়ে যাবার পরে জুলি জানতে চাইলো, “ভাইয়া তোমাকে কেন ডেকে নিয়ে গেলো তখন?”
“একটা মুভি দেখাতে…”
“মুভি?…কিসের মুভি? কি নাম?”
“তখন ভাইয়া বলছিলো না, যে ভাইয়া আর ওর বন্ধু মিলে একটা বিবাহিত মহিলাকে উনার বাসায় গিয়ে চুদে আসলো, এর পরে ওই মহিলার স্বামী এসে ওদেরকে ভিডিও করলো, সেটাই দেখালো ভাইয়া আমাকে…”
জুলির সত্যি বিশ্বাস হচ্ছিলো না তখন সাফাতের কথা, এখন এই কথাই আমার মুখ থেকে শুনে ওর আরও বেশি করেই অবিশ্বাস হলো, ও ভাবল আমি মনে হয় ওর সাথে ফান করছি। রাহাত বললো, “তাহলে উপরে চল, আমি তোমাকে দেখাচ্ছি এখনই…”-
এই বলে রাহাত ওর প্রিয় নারীর হাত ধরে নিয়ে চললো উপরের সেই রুমে।
উপরে গিয়ে রাহাত হাত ধরেই জুলিকে বিছানার উপরে বসিয়ে ল্যাপটপের স্ক্রিন ওর দিকে ঘুরিয়ে দিলো। জুলির পিছন দিকের জানালা দিয়ে সাফাত এসে উঁকি দিবে, তাই সাফাতকে দেখে ফেলার কোন সম্ভাবনা নেই জুলির পক্ষে, রাহাত জুলিকে এমনভাবে বসালো যেন শুধু পিছনটা নয়, জুলির শরীরকে পাশ থেকে ও দেখতে পারে সাফাত, এর পরে মুভিটা চালিয়ে দিলো সে। রাহাত এমন পজিশনে বসেছিলো যে, সে জুলি, ল্যাপটপের মুভি আর জানালাতে সাফাতের চেহারা সবই একই সাথে দেখতে পাবে সে। মুভি চালু হতেই জুলির নিঃশ্বাস বন্ধ হয়ে গেলো, সত্যি সত্যি সাফাতকে নেংটো হয়ে বাড়া ধরে একটা মাঝবয়সী মহিলার মুখে বাড়া চোষা খেতে দেখে ওর চোখ দুটি যেন ঠিকরে বেড়িয়ে আসবে, এমন মনে হচ্চিলো। বিস্ময়ে ওর মুখ দিয়ে কথা বের হচ্ছিলো না।
ভিডিও দেখে জুলি যেন সম্মোহিত হয়ে গেলো, ওখানে চলমান কথা শুনে সেই বিস্ময়ের ধাক্কা যেন আরও বেড়ে গেলো, সে অস্ফুটে জানতে চাইলো, “কে রেকর্ড করছে এটা?”
“যেই মহিলা ছবিতে দুটা বাড়া একই সাথে চুষছে, তার স্বামী”
“উফঃ…আমার এখনও বিশ্বাস হচ্ছে না, এই মহিলার স্বামী রেকর্ড করছে আর ওর স্ত্রী দুটো অপরিচিত মানুষের বাড়া মুখে ঢুকিয়ে চুষে যাচ্ছে”-জুলির গলায় স্পষ্ট উত্তেজনা আর অবিশ্বাসের সূর।
“সেদিন তোমার গুদ আর পাছা ও দুজন অপরিচিত লোক দেখেছে, মনে আছে তোমার?”-রাহাত ফিসফিস করে বললো, আর ওর কথা শুনে জুলি ওর দাঁত দিয়ে ওর নিচের ঠোঁট কামড়ে ধরলো।
ভিডিওতে তখন ওই মহিলা বাড়া ছেড়ে বিছানার উপরে উঠে গেলো আর সাফাতের বন্ধু বাড়া নিয়ে ওর সামনে গিয়ে মহিলার চুলের মুঠি ধরে ঝাকিয়ে ওর বাড়াটা মহিলার মুখের ভিতর ঢুকিয়ে ওকে মুখচোদা করতে লাগলো, “তোমার বয়ফ্রেন্ড কি তোমাকে এভাবে বাড়া দিয়ে মুখচোদা করতো? জানু…”-রাহাত ফিসফিস করে বললো। রাহাতের কথায় জুলির চোখ মুখ লাল হয়ে উঠলো, সে রাহাতের দিকে তাকিয়ে ওর মাথা ঝাকিয়ে হ্যাঁ বললো।
সাফাত গিয়ে মহিলার পিছনে দাড়িয়ে ওর পোঁদের মাংস ফাঁক করে ধরলো, মহিলার গুদ দিয়ে রস চুইয়ে চুইয়ে পড়ছে, গুদের ঠোঁট দুটি আসন্ন সঙ্গম আনন্দ পাওয়ার আশায় যেন অল্প অল্প কাঁপছে। রাহাত কাছে এসে জুলির ঘাড়ের স্পর্শকাতর জায়গায় চুমু দিয়ে হাত বাড়িয়ে জুলির পড়নের টপের বোতাম খুলতে শুরু করলো, জুলির সেদিকে কোন ভ্রুক্ষেপই নেই, রাহাত ওর মনোযোগ আকর্ষণের জন্যে বললো, “ওরা, মহিলাকে এতক্ষন ধরে চোদার জন্যে রেডি করেছে, এখন চুদবে, দেখ, কিভাবে, ভাইয়া ওই মহিলার গুদে বাড়া ঢুকায়, আর ওই মহিলা কি রকম সুখের শীৎকার দেয়। দুটো বাড়ার একটি ওর মুখে একদম গলা পর্যন্ত ঢুকবে, আরেকটি ওর রসাল গুদে ঢুকে ওকে চুদে চুদে এফোঁড় ওফোঁড় করবে। একটা বিবাহিত মহিলা কিভাবে স্বামীর সামনে দুটো অচেনা লোকের বাড়া নিজের শরীরে ঢুকায়, দেখবে এখনই।”-রাহাতের এইসব উত্তেজক কথা যেন কামের হলকা আগুন ছড়িয়ে দিলো জুলির শরীরের প্রতি রোমকূপে।
জুলির মাথা ঘুরতে লাগলো, বিবেক বিবেচনাবোধ যেন লোপ পেয়ে যেতে সুরু করলো। জুলির নিঃশ্বাস জোরে জোরে ধীর লয়ে হতে লাগলো, রাহাতের ঠাঠানো বাড়াকে নিজের হাতে মুঠো করে ধরলো, ওর এখন মনে কোন বাঁধা নেই, পর্দায় চলা কাম কেলির দৃশ্য ওকে এমনভাবে বিমোহিত করে রেখেছে, যে কেউ দেখে ফেলতে পারে কি না, বা সাফাত চলে আসে কি না এই ধরনের কোন আশঙ্কার কথাই ওর মনে আসলো না। রাহাত ওর টপের উপরের ৪/৫ টি বোতাম খুলে শুধু নিচের দিকে ২ টা বোতাম রেখে ওটাকে কাধ গলিয়ে নিচে নামিয়ে দিলো, টপটা অনেকটা ওর কোলের উপর এসে পরলো, শরীর থেকে পুরো সড়লো না। রাহাত হাত বাড়িয়ে জুলির পিঠের দিকে হাত নিয়ে ব্রা এর হুক খুলে দিলো।
জানালার কাছ থেকে সাফাত এখন জুলির বড় বড় গোল মাই দুটি একদম স্পষ্ট দেখতে পাচ্ছে। সে রাহাতকে অনুরোধ করেছিলো জুলির পাছা ওকে দেখানোর জন্যে, কিন্তু রাহাত যে প্রথমেই ওকে এভাবে জুলির অসাধারন মাই দুটি দেখিয়ে ধন্য করে দিবে, সেটা বুঝতে পারে নি সে। রাহাত ভাইয়ের দিকে তাকিয়ে একটা চোখ টিপ দিলো, সাফাতের মুখের কোনে বিস্ময় আর কামনার মাদকতাময় হাসি। জুলি চোখ বন্ধ করে ফেললো, ও যেন পর্দায় চলা সেক্সের দৃশ্যে নিজেকেই চোখ বন্ধ করে কল্পনা করছে। রাহাত ওর কানের কাছে আবার ও ফিসফিস করে বললো, “জানু, চোখ খুলো, এই গরম কুত্তীটাকে এখনই ভাইয়া চুদবে, ভাইয়ার বড় আর মোটা বাড়াটা এখনই মাগীটার গুদে ঢুকবে, আর মাগিটা আরামের চোটে কেমন শব্দ করে উঠে শুনতে পাবে…”। জুলির চোখ যেন ঝট করে খুলে আবার ও পর্দার উপর স্থির হলো। ঠিক সেই সময়েই সাফাতের বাড়াটা ওই মহিলার গুদে ভীষণ জোরে ঢুকতে শুরু করলো, আর ওই মহিলার মুখ দিয়ে সুখের গোঙ্গানি আর আর্তচিৎকার বের হতে লাগলো। কি কঠিনভাবেই না মহিলার গুদে বাড়ার ঠাপ দিচ্ছে সাফাত।
.”দেখ জান, এই বাড়াটাকেই তো তুমি দুপরে খাবার টেবিলে হাত দিয়ে ধরেছিলে, তাই না? বাড়াটা কেমন বিশাল বড় আর মোটা, আমারটার চেয়ে ও অনেক বড়, আর কি রকম শক্ত ঠাঠানো… দেখো, এই বাড়াটা কি সুখ দিচ্ছে ওই কুত্তীটাকে…ওই মহিলার মাখনের মত গুদটাকে যেন ছুরি দিয়ে কাটছে ভাইয়া…”-রাহাতের কথা শুনে যেন খানিকটা চমকে উঠলো জুলি, কিন্তু তেমন কোন ভাবান্তর হলো না ওর মনে, ওর চোখ, মন, শরীর এই মুহূর্তে পর্দায় চলমান নীল ছবির কুশিলবদের উপর গভীরভাবে নিবিষ্ট। সাফাত দুই হাতের তালু দিয়ে মহিলার নরম পোঁদের মাংসে থাপ্পর মারতে মারতে জোরে জোরে বাড়াটাকে গোত্তা দিয়ে দিয়ে ঢুকাচ্ছিলো ওর রসাল গুদের গহীন পথে। মহিলার স্বামী উতসাহ দিচ্ছে সাফাতকে, “চোদ শালা, আমার কুত্তী বৌটাকে ভালো করে চুদে দে, মাগির গুদের গরম কমিয়ে দে”।
সেই সব ছোট ছোট কথা যেন জুলিকে কাপিয়ে দিচ্ছে বার বার। জুলি প্রচণ্ড রকম উত্তেজিত হয়ে গেছে, ও নিজের হাত থেকে রাহাতের বাড়াকে ছেড়ে দিয়ে নিজের লেগিংসের ভিতর ঢুকিয়ে গুদে চালিয়ে দিলো। রাহাত ওর কানে কানে বললো, “তোমার লেগিংসটা খুলে ফেলো জান”- জুলি যেন কোন এক জাদুতে মোহবিস্ট হয়ে আছে এমনভাবে ওর পাছা কিছুটা তুলে ধরলো, আর রাহাত ওর কোমরের কাছে ইলাস্টিক দেয়া লেগিংসটা বেশ সহজেই টেনে খুলে ফেললো পুরোপুরি। ওটা খুলে সরিয়ে দিয়ে রাহাত ওর হাত দিয়ে জুলির কাধের কাছে চাপ দিয়ে ওকে কাত হয়ে শুয়ে যেতে বললো। জুলি বিছানার উপর রাখা বালিসে হাতের একটা কনুই ভাজ করে ওটাতে ভর দিয়ে ল্যাপটপের স্ক্রিনের দিকে তাকিয়ে থাকলো। কাত হয়ে শোয়ার ফলে জুলির একটা পাছা আর গুদের একটা দিক সাফাতের চোখের সামনে ভেসে উঠলো। পর্দায় তখন মহিলার মুখে সাফাতের বন্ধুর বাড়া দ্রুত বেগে ঢুকছে আর বের হচ্ছে আর সাফাতের তলপেট গিয়ে আছড়ে পড়ছে ওই মহিলার বড় ছড়ানো পাছার উপর।
রাহাত ওর হাতের দুটো আঙ্গুল রসসিক্ত জুলির গুদের ঠোঁটে বুলিয়ে ধীরে ধীরে ও দুটোকে গুদের ভিতর ঢুকিয়ে দিলো। এইবার যেন জুলির চমক ভাঙলো, “ওহঃ জান, কি করছো তুমি? বাবা বা ভাইয়া যদি চলে আসে, প্লিজ এমনটি করো না লক্ষ্মীটি, আমাকে পাগল করে দিয়ো না, প্লিজ”-মুখে জুলির কাতর ধ্বনি, কিন্তু একটা পা হাটু ভাজ করিয়ে বিছানার উপর উঠিয়ে ওটাকে ছড়িয়ে দিয়ে রাহাতের হাতকে আরও বেশি জায়গা আর সাফাতের চোখকে আর বেশি দেখার সুযোগ ঠিকই করে দিলো জুলি। এতটুকু বাঁধা ও বের হচ্ছিলো না ওর শরীরের কোন একটা অঙ্গ বা প্রত্যঙ্গ দিয়ে। ওর মুখের কথার সাথে ওর শরীরের বডি ল্যাঙ্গুয়াজের কোন মিল ছিলো না। রাহাত গুদে আঙ্গুল ঢুকিয়ে বের করে আঙ্গুল চোদা করতে লাগলো জুলিকে, “ওরা আসলে ওদের পায়ের শব্দ পাওয়া যাবে। ওহহঃ, জানু, তোমার গুদটা কেমন আগুন গরম হয়ে আছে, আর রসে কেমন জ্যাবজ্যাব করছে…তোমার গুদের ও ঠিক এই রকম একটা চোদন দরকার এখন, তাই না সোনা?”-রাহাতের এই কামনা ভরা নোংরা স্তুতিবাক্যে জুলি ওর গুদকে উচিয়ে ধরলো রাহতের দিকে আরও বেশি করে, যদি ও ওর চোখ পর্দার উপর এখনও নিবিষ্ট। রাহাত জুলির নিরব ভাষা বুঝতে পেরে ওর গুদে আরও জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলো। জুলিকে এভাবে নিজের নির্বোধ, রুঢ়, অভদ্র, নোংরা, চরিত্রহীন লম্পট বড় ভাইয়ের সামনে খুলে দেখাতে গিয়ে উত্তেজনায় ওর বাড়ার অবস্থা ও খুব খারাপ। রাহাত জুলিকে চুমু দিতে দিতে ওর গুদ ভাইকে দেখিয়ে দেখিয়ে আঙ্গুল চালাতে লাগলো।

 জুলির দুজন লোকের কাছে চোদা খাওয়া

রাহাত এক ফাঁকে ওর ভাইকে একটা ইশারা দিলো, আর জুলিকে এক টান দিয়ে বিছানার বাইরের টেনে দাড় করিয়ে দিলো, ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো, এর পরে ওকে একটু জোরের সাথে ঘুরিয়ে দিলো, এখন জুলির মুখ জানালার দিকে, যদি ও জুলির চোখ পুরোপুরি বন্ধ, তাই জানালা দিয়ে কে উঁকি মারছে, সেটা দেখার কোন সম্ভাবনা নেই দেখেই রাহাত ওকে ঘুরিয়ে দিচ্ছে, এখন জুলির কামনা ভরা মুখটা সাফাত একদম সরাসরি দেখেছে, রাহাত এখন জুলির পিছনে, জুলির ঘাড়ে চুমু খেতে খেতে জুলির বড় বড় মাই দুটিকে হাতের মুঠোয় নিয়ে টিপে টিপে ভাইকে দেখাতে লাগলো, জুলির অনন্য অসাধারন রুপ-যৌবন। এভাবে কিছুক্ষণ জুলির মাই, গুদ, উম্মুক্ত উরু ভাইকে দেখিয়ে আবার জুলিকে ঘুরিয়ে নিজের দিকে টেনে নিলো, জুলির ঠোঁটের ফাঁকে নিজের জিভ ঢুকিয়ে এইবার দুই হাত পিছনে নিয়ে জুলির উঁচু পাছার দাবনা দুটিকে দুপাশে টেনে ধরে পোঁদের ফুঁটা ফাঁক করিয়ে সাফাতকে দেখাতে লাগলো। সাফাতের সুখের যেন কোন সীমা নেই, জুলির মত রূপবতী মেয়েকে এভাবে নেংটো দেখার সৌভাগ্যের জন্যে মনে মনে ছোট ভাইকে ধন্যবাদ দিলো।
“ওহঃ জানু, ওই মহিলাকে এভাবে বেশ্যার মত দুটো লোকের কাছে চোদা খেতে দেখে তুমি প্রচণ্ড রকম উত্তেজিত হয়ে গেছো, তাই না? তুমি ও ওই মহিলার মত চোদা খেতে চাও, তাই না? সাফাতের বাড়াটাকে হাত দিয়ে ধরে তোমার কাছে কেমন লেগেছে জান? ওটাকে গুদে ঢুকাতে খুব ইচ্ছে করেছে, তাই না”-রাহাত নোংরাভাবে জুলির কানে কানে কথাগুলি বললো।
রাহাতের এই লাম্পট্যমাখা কথা শুনে জুলি চোখে খুলে গুঙ্গিয়ে উঠলো, আর রাহাতের চোখের দিকে তাকিয়ে বললো, “ওহঃ জান…এরকম কথা বলো না, সোনা…আমি সহ্য করতে পারবো না…”
“আমার মনে হয় এভাবে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে কেউ যদি পিছন থেকে তোমার গুদে একটা বাড়া ঢুকিয়ে চুদতো, তাহলে তোমার ভালোই লাগতো, তাই না জানু?”-রাহাত আবার ও ওর দুটো আঙ্গুল জুলির গুদে ঢুকিয়ে দিলো, “আমি জানি, কুত্তী…তুই এখন দুজন লোকের কাছে চোদা খাওয়ার জন্যে পাগল হয়ে আছিস! আমার বাবা আর ভাইয়া, দুজনেই তোকে চোদার জন্যে বাড়া খাড়া করে বসে আছে, আর তুই ও গুদ ফাঁক করে রসে ভরিয়ে রেখে বসে আছিস ওদের বাড়াকে তোর গুদের ফুঁটায় ঢুকানোর জন্যে, বল ঠিক কি না?”- রাহাত ওর হাত জুলির মাথার পিছনে নিয়ে ওর পিছনের চুলগুলিকে মুঠো করে ধরে ওর মাথাকে কয়েকটা ঝাঁকি দিয়ে জুলির চোখে চোখ রেখে জানতে চাইলো। রাহাতের এই নোংরা অজাচার ভরা কথাগুলি যেন জুলিকে ওর শরীরের চরম সুখের একদম প্রান্তে পৌঁছে দিলো। জুলি ওভাবে দাঁড়িয়ে দাড়িয়েই রাহাতকে শক্ত করে জড়িয়ে ধরে মুখ দিয়ে সুখের গোঙ্গানি ছাড়তে ছাড়তে ভীষণ জোরে রাগ মোচন করে ফেললো। রাহাত অতি কষ্টে ওর নিজের শরীরকে শক্ত করে ধরে রেখে জুলির শরীরে বয়ে যাওয়া এই চরম সুখের বিশাল ধাক্কার আঘাত নিজের শরীর দিয়ে অনুভব করলো।
বেশ খানিকক্ষন ওভাবেই রাহাতকে জড়িয়ে ধরে শরীরে বয়ে যাওয়া সুখের স্রোতগুলিকে ধীরে ধীরে শান্ত করতে চেষ্টা করছিলো জুলি। এর পরে ওর চোখমুখের লাল কামমাখাভাব নিয়ে সোজা হয়ে দাঁড়িয়ে রাহাতের ঠোঁটে, গালে, ঘাড়ে চুমু দিয়ে দিয়ে আদর করতে লাগলো। রাহাত যে ওকে এভাবে তুই তোকারি করে নোংরা কথা বলে ওর গুদের রস খসিয়ে দিয়েছে, সেটা ভাবতেই ওর লজ্জা লাগছিলো। যদি ও সেটা নিয়ে রাহাতকে কোন উত্তর দেয়ার মত অবস্থা ওর ছিলো না, পর্দায় ওই মুহূর্তে সাফাত আর ওর বন্ধু দুজনেই ওই মহিলার গুদে আর মুখে মাল ঢেলে ওভাবেই স্থির হয়ে নিজেদের শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক করার চেষ্টা করছিলো। সাফাতের বাড়া কিভাবে ওই মহিলার মুখে মাল ঢেলেছে, সেটা দেখতে না পারলে ও এখন ওই মহিলা যে সাফাতের কিছুটা নরম হয়ে যাওয়া বাড়াকে পরম ভালোবাসা দিয়ে চেটে চুষে পরিষ্কার করে দিচ্ছে, সেটা দেখে জিভ দিয়ে নিজের ঠোঁট দুটিকে নোংরা মেয়েদের মত করে চেটে নিলো জুলি।


1 comment: