বাংলা চটি গল্প –শ্বশুরের মোটা লম্বা বাঁড়া দিয়ে বৌমার অপ্রত্যাসিত চোদন খাওয়ার

আমাদের গ্রামের বাড়িতে ছোট দেওরের বিয়েতে গিয়েছিলাম. সেখানে অনেক গেস্ট. রাতে ঘুমাবের জায়গা নাই. সকলে ফ্লোরে ঘুমাবার জায়গা করলো.
আমার শ্বাশুড়ি কিচেনের কাছে একটা ছোটো স্টোর রূমে ঘুমাবার নিজের ঘুমানোর জায়গা করলো. শ্বশুড় সামনের রূমে অন্য গেস্ট এর সাথে ঘুমাচ্ছে.

এই সময় একজন লেডী গেস্ট আমার শ্বাশুড়িকে তার কাছে ঘুমাতে অনুরোধ করলো.
শ্বাশুড়ি তার কাছে ঘুমাতে গেলো আর আমাকে তার জায়গায় স্টোর রূমে ঘুমাতে বলল.আমি শ্বাশুড়ির কথা মতো স্টোর রূমে তার জায়গায় ঘুমাতে গেলাম. আমি একা ঘুমাচ্ছি তাই আমার প্যান্টি ও ব্রা খুলে শুধু নাইটি পরে ঘুমিয়ে পড়লাম.
আমার শ্বাশুড়ির বয়স প্রায় ৪৫ , কিন্তু দেখতে মনে হয় মাত্র ৩৫ হবে. শরীরের গঠন ও অনেকটা আমার মতো. গভীর রাতে যখন সকলে ঘুমে ঘর অন্ধকার তখন আমার বুকের উপর চাপ পড়লো আর আমার ঘুম ভেঙ্গে টের পেলাম কেউ একজন আমার শরীরের উপর চেপে ধরেছে. আমি নড়তে চেস্টা করলাম কিন্তু পারলাম না.
আমি আরও টের পেলাম আমার নাইটি বুকের উপর পর্যন্তও ওঠানো. আর লোকটার একটা হাত আমার একটা মাই টিপে চলেছে. আর ওদিকে আমার দুই পা ফাঁক করে সে আমার উপর শুয়ে আছে. আমি টের পেলাম তার পরনে কাপড় নেই আর তার শক্ত মোটা লম্বা বাঁড়া আমার গুদের ভেতরর ঢোকার চেস্টা করছে.
আমি প্রথম মনে করলাম আমার হাসবেন্ড হয়ত. তাই বাধা দিলাম না . তার শক্ত ধোনের ঘষাঘষিতে আমার গুদ রসে বরে উঠলো. আমি একটা হাত দিয়ে তার লম্বা বাঁড়া ধরে আমার গুদের মুখে লাগিয়ে দিলাম. তার লম্বা বাঁড়া হাতে ধরে আমি চমকে উঠলম. বুঝলাম সে আমার হাসবেন্ড নয়. কারণ তার বাঁড়া আমার হাসবেন্ডের বাঁড়ার থেকে অনেক বড় লম্বা মোটা লম্বা বাঁড়া.
এতো মোটা লম্বা বাঁড়া হাতে নিয়ে আমার ঘুম পুরোপুরি ভেঙ্গে গেলো. আমি তাকে আমার উপর থেকে সরাতে চাইলাম. কিন্তু তখন অনেক দেরি হয়ে গেছে. আমি তার লম্বা বাঁড়া আমার গুদের মুখে লাগিয়ে দিতেই সে এক চাপে ধোনের অর্ধেকটা আমার রসে ভড়া গুদের ভেতর ঢুকিয়ে দিলো. আমার গুদ রসে পিছলা হলেও তার মোটা লম্বা বাঁড়া আমার গুদের ভেতর খুব টাইট হয়ে ঢুকলো. আমি তাকে ঠেলে উটিয় দিতে চেস্টা করলাম কিন্তু পারলমনা.
এই সময় সে ফিশ ফিশ করে বলল ‘আজ এই রকম বাধা দিচ্ছো কেনো মিনু’, মিনু আমার শ্বাশুড়ির নাম. তখন আমি চিনতে পারলাম যে লোকটা আর কেও নয় আমার শ্বশুড়.
আমিও ফিশ ফিশ করে বললাম ‘আমি আপনার বৌ নই’,
উনি তখন আমাকে চিনতে পারলেন.
বললেন ‘ভুল হয়ে গেছে’, ‘তুমি কাওকে এই কথা বলবেনা’.
আমি বললাম ‘আচ্ছা’.
উনি তখন বললেন ‘আমি এখন যাই’ বলে আমার উপর থেকে ধীরে ধীরে উঠতে লাগলেন. তার মোটা লম্বা বাঁড়া তখন আমার গুদের ভেতর সম্পূর্ন ঢুকে গেছে. আমার পরিচয় পাবার পর মনে হলো তার বাঁড়াটা আরও শক্ত হয়ে ফুলে আরও মোটা হয়ে আমার গুদের ভেতর কাঁপতে লাগলো. আমার গুদও রসে ভরে উঠেছে. আমার অজান্তে আমার গুদ তার বাঁড়াটাকে কামড়ে ধরে আছে.
উনি ‘যায়’ বললেও আমার উপর থেকে উঠলেন না. আমার মনে হলো তার বাঁড়াটা আমার টাইট গুদের মজ়া পায়ে গেছে. এদিকে আমার গুদও তার বড় মোটা লম্বা বাঁড়া মজ়া পেয়ে ওটাকে ছাড়তে ইচ্ছা করছে না. উনি আবার বললেন ‘আমি এখন যায় ,কাওকে এই কথা বলবেনা কিন্তু’.
আমি বললাম ‘আচ্ছা ঠিক আছে’.
উনি কোমরটা একটু উচু করে বাঁড়াটা অর্ধেক গুদের ভিতর থেকে বাহির করলেন. আমি আমার গুদটা টাইট করে তার বাঁড়াটা চেপে ধরলাম. উনি আর পুরোটা বাঁড়া বাহির করলেন না. আমার কানে ফিশ ফিশ করে বললেন ‘কাল সকালে লোকজনদের জন্য ভালো করে সকালের খাবার তৈরী করবে‘. বলেই কোমরটাকে নীচের দিকে চাপ দিলেন . তার বাঁড়াটা আবার পুরোটা আমার গুদের ভেতর ঢুকে গেলো.
আমি বললাম ‘আচ্ছা’. বলেই হাত দিয়ে ঠেলে তার কোমরটা উচু করে দিলাম. তার বাঁড়াটা আবার অর্ধেকটা গুদের ভেতর থেকে বাহির হয়ে গেল.
উনি আবার আর একটা কথা বললেন ,বলে এ কোমরটা আবার নীচের দিকে চাপ দিয়ে বাঁড়াটা পুরোটা ঢুকিয়ে দিলেন.
আমি তখন চোদাচুদির মজ়া পেয়ে গেছি . এতো দিন স্বামীর ৫” নুনুর চোদা খেয়েছি ,আর আজ শ্বশুড়ের ৮” ধনের গোঁতা খেয়ে চোদাবার আসল মজ়া পেতে লাগলাম. এই সময় বাহিরে শব্দ শোনা গেল, কেউ একজন বাতরূমে গেলো, আমি ফিস ফিস করে তার কানে বললাম ‘এখন উঠবেন না, আমার উপর শুয়ে থাকুন, নইলে কেউ টের পেয়ে যাবে’. উনি আমার উপড় শুয়ে থাকলেন. তার ধন আমার গুদের ভেতর কাঁপতে লাগলো. একটু পর উনি কোমর একটু তুলে বললেন ‘সে কী বাতরূম থেকে চলে গেছে’?
আমি বললাম ‘না’
উনি তখন কোমরটা নীচে নামালেন . তার মোটা লম্বা বাঁড়া আবার আমার গুদের ভেতর ঢুকে গেলো.
একটু পরে উনি আবার বললেন ‘সে কী চলে গেছে’? বলে উনি কোমরটা ওপরে তুললেন. কিন্তু এই বার একটু বেশি উপরে তুলে তার বাঁড়াটা আমার গুদের ভেতর থেকে’ পচাত’ শব্দ করে বের হয়ে গেল. উনি বললেন ‘আহা’ আমি ও বললাম অ-হ-অ. তখন আমি বললাম ‘এখন যাবেন না সে আগে ঘুমিয়ে পরুক.
আপনি এই ভাবেই শুয়ে থাকুন ‘ বলে তাকে আমার বুকের উপর ধরে রাখলাম. উনি আমার উপর শুয়ে থাকলেন . তারপর আমার গুদের উপর তার ধন দিয়ে গুঁতো দিয়ে ভেতরে ঢোকার পথ খুঁজতে লাগলেন. গুদের উপর বাঁড়া দিয়ে চাপ দিয়ে বললেন ‘এটা কে কোথায় রাখবো? আমি এক হাত নীচে নামিয়ে তার বাঁড়াটা ধরলাম ,’কী মোটা আর লম্বা বাঁড়া’ খুব শক্ত হয়ে আছে.আমি ওটাকে হাতে ধরে আমার গুদের মুখে লাগিয়ে দিয়ে বললাম ‘এখানেই রাখুন’. উনি এবার এক চাপ দিতেই তার বাঁড়াটা আমার পিচ্ছিল গুদের ভেতর ‘পছ’ শব্দ করে সম্পূর্ন ঢুকে গেলো .
আমি আরামে আ-আ-আ-হ-হ শব্দ করে উঠলাম. উনি তার ঠোঁট দিয়ে আমার ঠোঁট দুটি চেপে ধরে বললেন ‘আস্তে কেউ শুনতে পাবে’. এবার উনি দুই হাতে আমাকে জড়িয়ে ধরে তার কোমরটা ওঠা নামা করতে লাগলেন. আর এদিকে তার বাঁড়াটা ‘পচ -পচ পচাত পচাত শব্দ করে আমার গুদের ভেতর ঢুকতে আর বেড় হতে লাগলো. এভাবে প্রায় আধাঘন্টা ধরে উনি কোমর ওঠা নামা করে আমাকে চুদে তার মাল আউট করলেন. আমিও চরম তৃপ্তি পেলাম.
এই কাহিনী আমার এক ক্লাসমেট বান্ধবী আমাকে বলে, আমাকে জিগগেসা করলো ‘আমি কী আমার শ্বশুড়কে রেগ্যুলার চুদতে দেবো’.
পাটক আপনারা এ বলুন সে কী তার শ্বশুড় কে নিয়মিত চুদতে দেবে?

0 comments:

Post a Comment