বাংলা চটি গল্প – মাই হট মম – ৭

মা অবাক হয়ে আমার দিকে তাকিয়ে আছে কিন্তু আমি সেদিকে পরোয়া না করে মা পিছনে ফিরে থাকা অবস্থাতেই মায়ের ঠোঁটে আমার ঠোঁটটা চেপে ধরলাম.. মা বুঝতে পারছিলো যে আমার শক্তির সাথে মা পেরে উঠবে না তাই মা একরকম হাল ছেড়ে দিয়ে নিজেকে আমার হাতে সঁপে দিলো বুঝতে পারলাম.. কারণ মা যদি কোনওরকম বাধা দিতে যায় এতে হিতে বিপরীত হতে পারে এটা মা বুঝতে পেরে গেছিলো.. আমার তখন পোয়া বারো.. একটা প্রচণ্ড ক্ষুধার্ত সিংহের সামনে যদি হঠাত করে অনেক মন পছন্দ শিকার ধরা দিয়ে দেয় তখন সেই সিংহের যেমন অবস্থা হয় আমার অবস্থা এখন ঠিক তেমন..

এতগুলো বছর ধরে যাকে পাগলের মতো চেয়েছি, যাকে মনে মনে হাজারবার ধর্ষন করেছি, যার নগ্ন শরীরটা মনে করে দিনে একাধিক বার হস্তমৈথুন করেছি, যার শরীরের অমোঘ আকর্ষণ আমাকে পাগল করে দিয়েছে.. তার শরীরটাকে আমি দ্বিতীয়বার ভোগ করার সুযোগ পেয়েছি.. এমন সুবর্ণ সুযোগ আমি হাতছাড়া করতে চাইনা.. সারা জীবনের মতো স্মরণীয় করে রাখতে চাই আমার আর মায়ের একসঙ্গে কাটানো সুন্দর রাতটা.. আজ আমার মা তার নিজেরই সন্তানের বীর্যে দ্বিতীয়বারের জন্য গর্ভবতী হবে.. যদিও আমার তো মনে হয় মা ইতিমধ্যে গর্ভবতী হয়ে পরেছে যদি আইপিল না খেয়ে থাকে তাহলে..
আমি নিশ্চিত মা আইপিল খেয়েছে.. যদি খেয়ে থাকে তাহলে আজকের এই সুযোগ ছাড়া যাবেনা.. মাকে যৌনসুখে পাগল করে দিতে হবে যাতে মা এই দিনটা কখনও ভুলতে না পারে.. আগের দিন আমি সেক্সের সময় এতটাই মোহগ্রস্ত হয়ে পড়েছিলাম যে আমার সমস্তরকম অনুভূতি হারিয়ে গেছিলো, আমার ভেতরের ‘আমি’টা হারিয়ে গেছিলো.. একটা প্রাণহীন হিংস্র পশুর মতো মায়ের ওপর পাশবিক অত্যাচার চালিয়ে গেছিলাম.. কিন্তু এই ভুল আমি আর করবো না.. আজ রাতে আমি আমার মাকে সবরকম সুখ দেব..
আমি টিউব লাইটটা বন্ধ করে নাইট ল্যাম্পটা জ্বালিয়ে দিলাম.. হালকা নীল আলোয় মাকে আরও মোহময়ী লাগছিল.. মায়ের শরীরে এখন একটা লাল রংয়ের সায়া ছাড়া আর কিছু নেই..
হালকা আলোয় মায়ের উন্মুক্ত ফর্সা, হালকা ঘামে ভেজা শরীরটা কি অসাধারণ যে লাগছিল যা শব্দে বর্ণনা করা সম্ভব না.. মায়ের উন্মুক্ত শরীরটা দেখে মনে হচ্ছিল যেন বিখ্যাত কোনও শিল্পীর আঁকা ছবি থেকে বেরিয়ে আসা একটি নগ্ন মূর্তি.. যার ভেতর কামনার আগুন দাউদাউ করে জ্বলছে.. মায়ের শরীরের সেই অমোঘ আকর্ষণ এড়িয়ে যাওয়া তো দূরের কথা আমি অন্য কোনও দিকে তাকাতে পর্যন্ত পারছিলাম না.. আমি এক’পা এক’পা করে মায়ের দিকে এগোতে লাগলাম.. মা একবার আমার প্যান্টের ভেতর খাড়া হয়ে থাকা বাড়াটার দিকে তাকিয়ে তারপর আমার দিকে তাকিয়ে ভয়ে ভয়ে দু’হাত দিয়ে বুকটা আড়াল করে এক’পা এক’পা করে পেছনে সরতে লাগলো..
কিছুটা পিছিয়েই মা দেওয়ালে একটা ধাক্কা খেলো.. আর পিছনে যাওয়ার জায়গা নেই.. দু’হাত দিয়ে বুকটা ঢেকে রাখা সত্বেও দেখতে পাচ্ছি মায়ের বুকটা ওঠানামা করছে.. মাগী এমন ভয় আর লজ্জা পাচ্ছে যেন মনে হচ্ছে আমি ওর নতুন বিয়ে করা স্বামী.. আমি কাছে গিয়ে মায়ের হাত দুটো একটু জোড় করেই সরিয়ে দিলাম.. মা লজ্জায় চোখ বন্ধ করলো.. আগের দিন আমরা দুজনেই মোহগ্রস্ত হয়ে পরেছিলাম সেক্সের সময় কিন্তু আজ সেন্সটা কাজ করছে তাই দুজনের আড়ষ্ট ভাব একটু বেশি.. মাকে কোনও কথা বলার সুযোগ না দিয়েই মায়ের হাতদুটো দেওয়ালের সঙ্গে চেপে ধরে উষ্ণ, নরম ঠোঁটের সাথে আমার ঠোঁটদুটো চেপে ধরলাম.. মা “উমমমম” করে উঠলো.. মায়ের আরও কাছে সরে আসলাম.. আমাদের দুজনের শরীরই গরম হয়ে উঠেছিল.. আমি আমার জিভটা ভরে দিলাম মায়ের মুখের ভেতর.. মায়ের জিভের ছোয়ায় এবং একাধিক গভীর, গাঢ় চুম্বনে আমাদের শরীর আরও উত্তপ্ত হয়ে উঠলো..
আমি মায়ের ঘাড়ে, গলায় চুমু খেয়ে মাকে ফোর প্লের পুরো মজা দিতে লাগলাম.. এবার বুকের কাছে এসেই মায়ের মাইতে একটা চুমু খেলাম.. মা আরামে চোখ বন্ধ করে “উমম” করে উঠলো.. আমি একটা মাই আস্তে আস্তে শক্ত হাতের থাবায় টিপতে লাগলাম.. আর একটা মাইয়ের বোটায় জিভ দিয়ে সুরসুরি দিতে লাগলাম.. মা আমার মাথাটা মাইয়ের সাথে জোরে চেপে ধরলো.. আমি পালা করে কখনও একটা মাই চাটতে লাগলাম আর একটা মাই টিপতে লাগলাম আবার কখনও একটা মাই চুষতে চুষতে আর একটা মাই টিপতে লাগলাম.. মা আরামে “উহহ, আহহ” করতে লাগলো.. এবার মাকে এক ধাক্কা মেরে খাটে শুইয়ে দিলাম..
মা একটু অবাক হয়ে গেছিল.. এবার আমি আমার পরনের ফতুয়াটা খুলে পাশে সরিয়ে রাখলাম.. মা একদৃষ্টে আমার সুগঠিত শরীরের দিকে চেয়ে আছে.. আর হয়তো ভাবছে এর শরীরের রহস্য কি?? একটুও দুর্বল না হয়েও এতক্ষণ সুখ দিতে পারে কি করে আমার ছেলেটা?? আমি মায়ের শরীরের ওপর আস্তে করে শুয়ে পরলাম.. একটা মন পাগল করা গন্ধ পাচ্ছি এখনও মায়ের শরীর থেকে.. আমি মায়ের চুলটা খুলে দিলাম.. তারপর মায়ের গাল থেকে ঘামে ভিজে সেটে থাকা কয়েকটা চুল সরিয়ে একটা আলতো চুমু খেলাম.. আমার সেই চুমুতে কামনা কম, ভালোবাসা বেশি ছিলো.. জানিনা সেই চুমুতে কি যাদু ছিলো মা এরপর একদম বদলে গেলো..
আমার দিকে ফিরে আমায় জড়িয়ে ধরলো.. তারপর ঝরঝর করে কেঁদে ফেলল.. আমার সমস্ত চিন্তাভাবনা, আবেগ, বিবেক বুদ্ধি, পরিকল্পনাকে একরকম ওলট পালট করে দিয়ে মা বলতে লাগলো “তুই আমায় এতো ভালোবাসিস তবে সেদিন কেন আমার ওপর এমন অত্যাচার করলি?? তুই জানিস আমি কতো কষ্ট পেয়েছিলাম?? তুই যখন আমায় সেদিন সেক্স করার জন্য চাপ দিচ্ছিলি আমি কিছুতেই নিজেকে তোর সেক্স পার্টনার হিসেবে কল্পনা করতে পারছিলাম না.. কিন্তু তারপর তোর কথাগুলো শুনে আমি নিজেকে বুঝিয়েছিলাম..
কারণ আমি সারাজীবন ভালোবাসা পাইনি.. তোর বাবাকে আমি ভালোবেসে বিয়ে করেছিলাম.. কিন্তু ডিভোর্স হয়ে যাওয়ার পর আমি স্বপ্ন দেখা বন্ধ করে দিয়েছিলাম.. তোর কাছে একটু আশ্রয় খুঁজতে চেয়েছিলাম কিন্তু যখন তুই আমার দুর্বলতার সুযোগ নিয়ে আমার ওপর ওইরকম অত্যাচার করলি আমি খুব কষ্ট পেয়েছিলাম.. আমি খুব কেঁদেছিলাম.. কারণ আমার এই শেষ স্বপ্নটাও ভেঙে চুরমার হয়ে গেছিল.. আমিও একজন মেয়ে আমারও ভালোবাসা, আবেগ, যন্ত্রনা আছে.. তোর মধ্যে আমার প্রতি একটা প্রেম আছে যা আমায় তোর সম্পর্কে নতুন করে ভাবতে বাধ্য করলো.. হতে পারে তার মধ্যে যৌনতা একটু বেশি তবুও এটাই আমায় মুগ্ধ করেছে..তোকে আমি ইতিমধ্যে আমার স্বপ্নের পুরুষ হিসেবে কল্পনা করে নিয়েছি.. একজন মা কখনই চাইবে না যে তার ছেলে বিপথে যাক.. যদি সেই ছেলে মায়ের সাথে শারীরিক সম্পর্কে সুখী থাকে তাতে ক্ষতি কি.. একজন মায়ের কাছে তার ছেলের সুখই সব.. অন্তত আমি নিশ্চিত তুই আমায় কখনও ছেড়ে যাবি না.. কি যাবি না তো??”
আমার চোখ দিয়ে টপটপ করে জল পড়তে লাগলো.. মা’কে আমি কি ভেবেছিলাম.. মায়ের সম্পর্কে কি বাজে চিন্তাভাবনা করেছিলাম.. ছিঃ.. আমি মা’কে জড়িয়ে ধরলাম.. বললাম “কখনও না মা, আমি তোমায় ছেড়ে কোথাও যাবো না, সারাজীবন তোমায় ভালোবাসবো.. আই লাভ ইউ তৃপ্তি.. উইল ইউ ম্যারি মি??” মা আবেগপূর্ণ হাসিতে বলে উঠলো “ইয়েস”….
এরপর সেদিন আমরা সেক্স করেছিলাম কিনা নাই বা শুনলেন.. মা আমায় ভুল প্রমাণিত করেছিল কারণ মা আগের দিন সত্যিই আইপিল নেয়নি.. সেদিন রাতেই আমি মা’কে বিয়ে করেছিলাম.. বাবার দেওয়া মঙ্গলসূত্র খুলে ফেলে দিয়ে মা আমায় আপন করে নিয়েছিলো..
সেদিন থেকেই মা’কে সত্যিই আমি খুব ভালোবেসে ফেলেছি.. এরপর লোকলজ্জার থেকে বাঁচতে মা’কে নিয়ে আমি অনেক দূর এক নির্জন জায়গায় চলে এসেছি.. কারণ রাখঢাক দিয়ে চলা বেশী দিন সম্ভব ছিলোনা.. ইতিমধ্যেই লোকজন আমাদের নিয়ে বলাবলি শুরু করেছিল.. কারণ সবাই জানে মায়ের ডিভোর্স হয়ে গেছে তবুও অনেক রাতেও সম্ভোগ চলাকালীন যখন মায়ের যৌন উত্তেজনা চরমে পৌঁছায় তখন মায়ের শিত্কার বাড়ির বাইরে থেকেও শোনা যায় তাই আমরা বেশিদিন ব্যাপারটা ঢেকে রাখতে পারিনি.. বাড়িটা বিক্রি করে দিয়ে ওই পাড়া এবং সমস্ত ঝন্ঝাট পেছনে ফেলে আজ অনেক দূরে চলে এসেছি..
আমরা এখানে নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একটা নতুন সংসার গড়ে তুলেছি.. আমি একটা ছোটো হোটেলে কাজ পেয়েছি.. মাইনে যা পাই তাতে আমাদের চলে যায়.. কারণ তৃপ্তি খুবই হিসেব করে চলে.. আমরা সত্যিই খুব শান্তিতে আছি.. আজ দু’বছর হয়ে গেলো আমাদের দু’টি ফুটফুটে সন্তান হয়েছে.. দুটিই মেয়ে.. একদম ফুলের মতো.. আমরা আমাদের মেয়েকে খুব যত্নে বড়ো করে তুলবো এই আমাদের ইচ্ছে..



0 comments:

Post a Comment