বাংলা চটি গল্প –মাই হট মম – ৩

মাকে ছেড়ে আমি আস্তে আস্তে উঠে বসলাম.. দেখলাম মা খুব ভয় পেয়ে গেছে.. এখনই যদি মাগী এমন করে তবে কিছুক্ষণ পর কি করবে.. মা খুব হাফাচ্ছিল.. নিঃশ্বাসের সাথে সাথে বুকটা ওঠানামা করছিল.. ঘামে ভিজে মাগীটাকে খুব সেক্সি লাগছিল.. মায়ের শরীরে এখন শুধু শায়া ছাড়া কিছুই নেই.. আমি শায়ার বাধনটা খুলতে লাগলাম.. মা একটু বাধা দেওয়ার চেষ্টা করলো.. আমি গ্রাহ্য করলাম না..
শায়ার দড়িটা খুলে মায়ের দিকে তাকালাম.. মা খুব ভয় পেয়ে গেছে.. আসলে ওই রকম জোর করা হয়তো আমার উচিত হয়নি.. আমি মায়ের মুখের কাছে আমার মুখ নিয়ে গেলাম.. হালকা ঘামে ভেজা মায়ের গাল থেকে চুলগুলো সরিয়ে দিলাম.. তারপর মায়ের নরম ঠোঁটে হালকা একটা চুমু দিয়ে বললাম “ভয় পাচ্ছ কেন??

আমি বাঘ না ভালুক যে তোমায় খেয়ে ফেলবো” বলে একটু হাসলাম.. মা একটু স্বাভাবিক হলো.. তারপর আমি শায়াটা টেনে খুলে ফেললাম.. সুঠাম, মসৃণ উরু বেয়ে শায়াটা খুলে গেলো.. মা একটা লাল প্যান্টি পড়া ছিলো.. কি সেক্সি লাগছিল মাগীটাকে কি বলবো.. আমার স্বপ্নের সেক্স কন্যা এখন আমার সামনে ভরা যৌবন নিয়ে শুধুমাত্র প্যান্টি পড়ে শুয়ে আছে.. আমি প্যান্টির ওপর দিয়েই মায়ের গুদে একটা চুমু খেলাম..
মা কাঁপতে লাগলো.. প্যান্টিটা একটু নামাতেই গুদটা দেখতে পেলাম.. উফফ কি বলবো.. ফর্সা নির্লোম গুদ.. ঠিক যেন একটা বারো তেরো বছরের মেয়ের গুদ.. গুদটা লম্বায় পাঁচ ইন্চি হবে.. গুদের কোয়াদুটো সামান্য উঁচু.. আমি একদৃষ্টে তাকিয়ে থাকলাম.. মা দেখলাম খুব লজ্জা পাচ্ছে.. আমি পা দুটো ফাঁক করে গুদের কাছে মুখটা নামিয়ে আনলাম..
দেখি গুদের কোয়াদুটো তিরতির করে কাঁপছে.. মা এখনও আমার দিকে তাকিয়ে আছে.. আমি গুদের দুদিক সামান্য চিরে ধরতেই ভেতরে মাংসল অংশ দেখতে পেলাম.. দেখি ভেতরে রস কাটছে.. বুঝলাম মাগীর কাম জেগেছে.. আমি আর দেরি না করে মায়ের গুদের ভেতর জিভটা ঠেকালাম.. মা একটু কেঁপে উঠলো.. কি সুন্দর একটা যৌন গন্ধ গুদটায়.. যা আমায় পাগল করে দিতে লাগলো.. মায়ের গুদের পাগল করা যৌনরস আমি চাটতে লাগলাম.. আমি শুনেছিলাম সব নারীর ক্ষেত্রে ভগাংকুরের স্পর্শের আনন্দ অপরিসীম.. ভগাঙ্কুর এর মাথা নরম চামড়ার দ্বারা বা ত্বকের দ্বারা আবৃত থাকে একে কিটোরাল হুড বা ভগাঙ্কুরের আবৃত মাথা বলা যেতে পারে..
এই মাথাকে আস্তে সরিয়ে নিলে লালচে কিংবা সাদা যে নরম মাংসের ছোট পিন্ড দেখা যাবে সেটি হলো ভগাঙ্কুর.. নারী এখানে স্পর্শে আনন্দ অনুভব করে এই আনন্দ চরম পলকের মত আনন্দ দিতে পারে.. আমি ওই অংশে জিভ ঠেকাতেই মা “ইসসস মাগো” বলে আয়েসে চিত্কার দিতে লাগলো.. আর পা দুটো আরও একটু ফাঁক করে আমার মাথাটা গুদের সাথে চেপে ধরলো.. আমি ওই জায়গাটা চেটেই চললাম.. মা ছটফট করতে লাগলো.. আমি চেটেই চললাম.. দেখি মা ঠোঁট কামড়ে চরম সুখ নিচ্ছে ছেলের কাছ থেকে.. মা আমার মাথাটা গুদের সাথে একদম চেপে ধরেছে..
কিছুক্ষণ পর বুঝতে পারলাম গুদের ভেতর থেকে রস গড়িয়ে আসছে.. আমি রসটা চেটে খেয়ে নিলাম.. স্বাদটা একটু নোনতা.. প্রথমবার মায়ের কামরস খেয়ে একটা আলাদা অনুভূতি হচ্ছিল.. মন পাগল করা অনুভূতি.. যেন একটা ঘোরের মধ্যে ছিলাম এতক্ষণ.. ঘোর কাটলো মায়ের কথায়.. মা বলছে “সরি রে.. প্লিজ কিছু মনে করিস না.. আমি আর কনট্রোল করতে পারলাম না.. তবে তুই তোর কথা রেখেছিস.. আমায় স্বর্গসুখ দিয়েছিস তুই” আমি বললাম ” দাড়াও এখনও তো কতো সুখ দেওয়া বাকি” মা বললো “আবার দাঁড়াতে হবে নাকি??” বলে একটু মুচকি হাসলো..
আমি বুঝলাম এ খেলুড়ে মাগী আছে.. আমিও একটু মুচকি হেসে আমার প্যান্টটা খুলতে লাগলাম.. প্যান্ট খোলার পর জাঙ্গিয়াটা খুলতেই আমার সাত ইন্চি ঠাটানো শক্ত বাড়াটা বেরিয়ে পড়লো.. মা তো দেখে পুরো হতবাক.. বোধহয় এতো বড়ো বাড়া এই প্রথম বার দেখছে.. আমার বাড়াটা ফুঁসছিল.. মা একটু অবাক হয়েই আমার বাড়ার দিকে তাকিয়েছিল.. বোধহয় আর কিছুক্ষণ পরে মায়ের শোচনিয় অবস্থাটার কথা মা কিছুটা হলেও আচঁ করতে পারছিল.. আমি গুদের মুখে বাড়াটা সেট করলাম.. মায়ের নরম গুদের ছোয়া পেতেই বাড়াটা এতটা ঠাটিয়ে শক্ত হয়ে উঠলো যেন মনে হলো ফেটেই যাবে..

প্রথমবার মায়ের গুদে বাঁড়া ঢোকানোর Bengali sex story

 
আমি দুহাতে ভর দিয়ে মায়ের ওপর ঝুকে পড়লাম.. মা একটা কাতর অনুরোধ করলো “প্লিজ সোনা তোর ওটা আমার ওখানে ঢোকাস না.. তোরটা খুব বড়ো” আমি শুধু বললাম ” মা কিচ্ছু হবেনা তোমার” বলে মায়ের নরম ঠোঁটটার সাথে আমার ঠোঁটটা চেপে ধরলাম.. আমি ভেবেছিলাম মায়ের গুদে আমার বাড়াটা খুব সহজেই হয়তো ঢুকে যাবে.. কিন্তু না গুদটা টাইট আছে.. আমি আরও একটু জোড় লাগালাম কিন্তু তবুও ঢুকলো না.. আমি মায়ের ঠোঁটদুটো জোরে জোরে চুষতে লাগলাম.. আজ আমি মায়ের এতটা কাছে.. মায়ের পাগল করা শরীরের গন্ধে মাতোয়ারা হয়ে মাকে চুমু খাচ্ছি..
আমি একটু মোহগ্রস্থ হয়ে পড়লাম.. মা আমায় দুহাত দিয়ে জড়িয়ে রেখেছে.. আমি আর একটু জোড় লাগাতেই বাড়াটা মায়ের গুদটা চিরে পরপর করে ঢুকে গেলো.. একেবারে যেন মায়ের জরায়ুতে গিয়ে স্পর্শ করলো.. মা চিত্কার করে উঠলো “আহ মাগো” দেখি মা ঠোঁট চিপে যন্ত্রনাটা সহ্য করলো.. মায়ের দুচোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে.. আমার কষ্ট হলো.. আমি চোখের জল মুছিয়ে দিয়ে বললাম “সোনা লাগলো তোমার?” মা আমার কথার জবাব না দিয়েই বললো “তুই কর, আমার লাগেনি” ভাবলাম ‘সোনা’ বলে ভুল করে ফেলেছি তাই হয়তো মা আমায় এড়িয়ে যেতে চাইছে..
আমি মাকে বললাম ” মা তোমার যদি লাগে বলো আমি তোমায় কিচ্ছু করবো না.. কারণ তোমায় কষ্ট দিয়ে আমি কিছুই করতে পারবো না.. আজ তুমি আর আমি একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছি বলেই সেক্স করছি.. আমরা ভালোবেসে সেক্স করছি.. এখানে শরীরের মিলনটাই সব না.. মনের মিলনটাও প্রয়োজন.. মা বললো “আমি সব জানি.. তাইতো আমি রাজি হয়েছি তোর কথায়.. আমার কষ্ট হচ্ছেনা.. তোর যা খুশি কর” বলে আমায় জড়িয়ে ধরে আমার মুখের আরও কাছে মুখটা নিয়ে আসলো.. বুঝলাম চুমু খেতে ইসারা করছে.. আমার তো তখন ইচ্ছে করছিল মাগীকে চুদে চুদে মেরে ফেলতে..কিন্তু নিজেকে কনট্রোল করলাম.. এইরকম একটা সেক্সি মাগীকে যে আমি চুদছি এতেই নিজেকে ভাগ্যবান মনে করছিলাম.. আমি মায়ের গোলাপের পাপড়ির মতো নরম ঠোঁটটায় ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলাম আর আস্তে করে আমার বাড়াটা বের করে আস্তে আস্তে আবার গুদের ভেতরে ঢোকাতে লাগলাম.. গুদের ভেতরটা অসহ্য গরম আর টাইট.. মা নিজের গুদ দিয়ে আমার বাড়াটাকে চিপে ধরে আমার শক্তির পরীক্ষা নিচ্ছে.. আমি বাড়াটা কিছুটা ঢোকাতেই আবার মায়ের জরায়ুতে গিয়ে স্পর্শ করল.. আসলে আমার বাড়াটা মায়ের গুদের তুলনায় অনেকটাই বড়ো.. তাই মায়ের কষ্ট হচ্ছে..
মা আমায় প্রাণপনে জড়িয়ে ধরেছে.. আমি মাকে চুমু খাচ্ছি তাই মায়ের নিঃশ্বাস আর আমার নিঃশ্বাস এক হয়ে গেছে এখন.. মাকে খুব সেক্সি লাগছিল.. আমার আর ধৈর্য রইল না.. বাড়াটা মায়ের গুদ থেকে বের করে এবার একটু জোড়েই ঠাপাতে লাগলাম..   
বাকি অংশ চতুর্থ ভাগে..

0 comments:

Post a Comment