বাংলা চটি গল্প –মাই হট মম – ৪

Bengali sex story – আমি প্রাণপনে মাকে ঠাপাতে লাগলাম.. মাকে আমি চুমু খাচ্ছিলাম তাই মা প্রথমে আমার দু একটি মারণ ঠাপ বুঝতে পারেনি.. কিন্তু তৃতীয় ঠাপটি দেওয়ার পরেই মা চিত্কার করে উঠলো “আহ মাগো.. তোমার মেয়েকে মেরে ফেলল” আমি কোনও কথা কানে নিলাম না.. মায়ের এই কথাগুলো শুনে আরও উত্তেজিত হয়ে পড়লাম.. ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলাম.. বাড়াটা গুদের অনেক ভেতরে প্রবেশ করছিল.. সেই একদম শেষ পর্যন্ত..
মা আমার কোমর ধরে একটু ওপরের দিকে ঠেলতে লাগলো যাতে বাড়াটা পুরোপুরি গুদে না ঢুকতে পারে কারণ আমার বাড়ার সাইজের তুলনায় মায়ের গুদটা অনেকটাই ছোটো.. আমি বুঝতে পেরেছিলাম বলেই ঠাপানোর স্পিড কমালাম না.. আমার বাড়াটা মায়ের গুদে ঢুকছে আর পচপচ করে আওয়াজ হচ্ছে.. মায়ের চিত্কার আর চোদার আওয়াজ মিলে ঘরে কেমন একটা আবহ  সঙ্গীত তৈরি হয়েছে.. মা আমার কাছে কাতর অনুরোধ করে উঠলো ” আহ.. আমার লাগছে.. একটু আস্তে কর”

আমি মায়ের কথায় কান না দিয়ে এই চিত্কারটা যাতে কম হয় তার জন্য মার মুখটা চেপে ধরলাম.. তাতে মা আরও ছটফট করতে লাগলো.. আমি মায়ের ঘামে ভেজা ঘাড়ে গলায় পাগলের মতো চুমু খেতে লাগলাম আর মুখ ঘষতে লাগলাম.. আমার তখন কাম উত্তেজনায় পাগলের মতো অবস্থা.. সেক্সি মাগীটাকে পাগলের মতো চুদে চলেছি.. যখন কাছে আসছি মায়ের শরীর আর আমার শরীর এক হয়ে যাচ্ছে..

একজন কামুকের মতো নিষ্ঠুর লালসায় প্রাণপনে মাকে ঠাপানোর Bengali sex story

 
আমার কোমরে মায়ের নরম হাতের স্পর্শ.. মা দুই পা ফাঁক করে আছে আর আমি প্রাণপনে মাকে ঠাপিয়ে চলেছি আর মায়ের দেহটা ভোগ করছি চরম পুলকে.. যেন একটা চরম ক্ষুধার্ত মানুষ মনের মতো খাবার পেয়েছে অনেকদিন পর.. এসব ভাবতে ভাবতেই বুঝলাম আমার হয়ে আসছে.. আমি মায়ের মুখের থেকে হাতটা সরালাম.. আমি হাত দিয়ে থাকায় মুখটা ঘামে ভিজে গেছে.. মায়ের ঠোঁটের চারপাশটা ঘেমে আছে.. আমি মায়ের ঠোঁটের চারপাশে লেগে থাকা ঘামটা চাটতে লাগলাম.. মা একটু ইতস্তত বোধ করে ঠোঁটটা জিভ দিয়ে চাটলো.. কারণ মা এইরকম যৌনতায় অভ্যস্ত না.. মা বুঝতে পারছিলো আমায় একটা বন্য যৌনতা পেয়ে বসেছে.. মা ঠোঁটটা জিভ দিয়ে চাটার ফলে ঠোঁটদুটো হালকা ভিজে গেছিলো..
আমি এবার মায়ের পিঠের নিচে একটা হাত ঢুকিয়ে আমার সাথে চেপে ধরলাম.. এখন মায়ের মাইদুটো আর ঘামে ভেজা পেটটা আমার শরীরের সাথে লেগে আছে অনুভব করতে পারছি.. আমি আর একটা হাত দিয়ে মায়ের মাথার পেছনটা ধরে আমার ঠোঁটদুটো মায়ের নরম ভেজা ঠোঁটের সাথে সজোরে চেপে ধরলাম.. আর মা.. যে নাকি এতক্ষণ আমার কোমর ধরে দূরে সরাতে চেষ্টা করছিল যাতে ব্যাথা কম লাগে.. সেই মা এখন আমার পিঠের দিকে দুহাত দিয়ে জড়িয়ে ধরে আমার বাড়াটা গুদের সাথে চেপে ধরতে চাইছে.. এর থেকেই বোঝা যায় মায়ের কষ্ট হলেও মা যথেষ্ট উপভোগ করেছে আমাদের সেক্সটা.. মা পাছাটা একটু ওপরের দিকে তুলে তলঠাপ দিতে লাগলো..
একটা সময় বুঝতে পারলাম মা নিজের গুদটা আমার বাড়ার সাথে কিছুক্ষণ চেপে ধরলো.. আর মায়ের শরীরের নিচের অংশটা একটু নড়ে উঠলো.. তখনই অনুভব করতে পারলাম কেমন একটা থকথকে তরল পদার্থে গুদের ভেতরটা ভর্তি হয়ে গেলো.. বুঝলাম মা গুদের জল খসালো.. গুদের ভেতরটা পিচ্ছিল হয়েই এসেছিল.. আমি মায়ের শরীরটা আমার সাথে সজোরে চেপে ধরলাম আর মাকে চুমু খেতে খেতে আমার জিভটা ঢুকিয়ে দিলাম মায়ের মুখের ভেতর.. এই প্রথম আমি মায়ের জিভের ছোয়া পেলাম.. মা প্রথমে নিজের জিভটা লজ্জায় সরিয়ে নিচ্ছিল.. কিন্তু তারপরই আমার জিভটা নিয়ে খেলতে লাগলো..
কখনও আমার জিভের সাথে ছোয়াতে লাগলো আবার কখনও জিভ দূরে সরিয়ে নিতে লাগলো.. আমরা একে অপরের লালারস আদান প্রদান করছিলাম জিভের মাধ্যমে.. মায়ের জিভের সাথে আমার জিভের ছোয়ায় আমার বাড়া যেন দ্বিগুণ ফুলে উঠলো.. আমি আর মা দুজনেই স্বর্গসুখ উপভোগ করছিলাম.. কিন্তু এই সুখ আমি বেশিক্ষন উপভোগ করতে পারলাম না.. ভকভক করে আমার বীর্য বেরিয়ে গেলো মায়ের গুদের ভেতর.. বুঝলাম এতটা বীর্য হয়তো আমি জীবনে কখনও ছাড়িনি.. এখনও ভকভক করে বেড়িয়েই চলেছে বীর্য.. শরীরে যা বীর্য ছিলো সব হয়তো আজই বেড়িয়ে যাবে.. তা বেড়িয়ে যাক ক্ষতি নেই.. জীবনে প্রথমবার সেক্স করলাম তাও আবার নিজের মায়ের সাথে.. চরম সুখভোগ করেছি..
খুব তৃপ্তি পেয়েছি আমি তা আর বলার অপেক্ষা রাখেনা.. আমি মায়ের ওপরেই শুয়ে ছিলাম.. মা আর আমি দুজনেই কাহিল.. আমি আমার জিভটা মায়ের মুখের ভেতর থেকে আস্তে করে বের করে আনলাম.. তারপর মায়ের ঠোঁটে হালকা একটা চুমু খেয়ে বললাম.. “ধন্যবাদ তোমায় এমন একটা রাত উপহার দেওয়ার জন্য.. এবার থেকে আমরা প্রতিদিন সেক্স করবো.. তোমার প্রতিটা দিন আমি স্বর্গসুখে ভরিয়ে দেবো.. আমি খুব তারাতারি একটা কাজ খুঁজে নিয়েই তোমায় বিয়ে করবো সোনা.. আমি কথা দিচ্ছি.. তারপর প্রতিটা রাত হবে আমাদের ফুলসজ্জা..
তোমায় আমি প্রতিরাত আজকের মতো চরম সুখ দেবো.. আমাদের সন্তান হবে.. সেই সন্তানকে আমরা মানুষ করবো.. ওর ঘর আলাদা হবে যাতে তোমার আর আমার সেক্স করতে কোনও অসুবিধা না হয়.. বুঝলে আমার সেক্সি মা??” এই বলে মায়ের ঠোঁটে একটা চুমু খেতে যাব.. তখনই মা নিজের একটা হাত আমার মুখের ওপর রেখে আমায় বাধা দিলো.. তারপরই মা যা বললো তাতে এই কিছুক্ষণ আগের মা কিংবা আমার চিরপরিচিত মায়ের সাথে এই মায়ের কোনও মিল পেলাম না..



মা বললো.. “আজ রাতে তোর আর আমার মধ্যে যা হলো সব ভুলে যা.. আমি মা.. সন্তানের ভালো চাই.. তাই তোর মুখ চেয়ে আজ রাতটা আমি তোর সাথে সেক্স করতে রাজি হয়েছিলাম.. শুধুমাত্র আজকের রাতটা.. সুতরাং কাল থেকে তুই আমার ছেলে আর আমি তোর মা.. আর হ্যাঁ কাল থেকে যেন আমার প্রতি কোনও রকম খারাপ ইঙ্গিত বা কোনও রকম পাগলামো যেন না দেখি.. তাহলে কিন্তু তোকে মেনটাল হসপিটালে পাঠাতে বাধ্য হবো আমি.. আমার শরীর ছোয়া তো দূরের কথা, আমার কাছাকাছিও আসবি না তুই.. তোকে ঘেন্না করি আমি.. ধিক্কার তোকে.. যে নিজের মাকেই চুদতে চায়.. আমি না বলা সত্বেও তুই বাধ্য করলি আমায় তোর সাথে সেক্স করতে.. ছিঃ.. আজ তোর যৌন অত্যাচার আমি নিজে চোখে দেখেছি..তুই যেভাবে একটা বন্য পশুর মতো আজ আমায় ভোগ করলি কোনও সন্তান তার মায়ের সাথে এমন করতে পারে?? ছিঃ তুই কি মানুষ?? আমার কতটা যন্ত্রনা হয়েছে তুই জানিস?? আমার কোনও অনুরোধ তুই শুনিসনি.. পাগলের মতো দু’ঘন্টা ধরে আমার ওপর যৌন অত্যাচার চালিয়ে গেলি.. একজন কামুকের মতো নিষ্ঠুর লালসায় তুই আমায় ভোগ করলি.. একদিন ক্লাস সেভেনে পড়ার সময় তুই আমার অন্যমনস্কতায় আঁচল সরে গিয়ে বেরিয়ে পরা খোলা পেটের দিকে হা করে তাকিয়ে ছিলি.. তখন আমি বুঝতে পেরেছিলাম তোর জিভ দিয়ে লালা ঝরছে.. তখন ভেবেছিলাম তোর বয়স বাড়লেই পরে সব ঠিক হয়ে যাবে হয়তো.. কিংবা সেদিন যখন তুই আমায় পেছন থেকে জড়িয়ে ধরলি.. সেদিনও যদি তোকে একটা চড় মারতাম তাহলে আজ হয়তো আমায় এদিন দেখতে হতো না.. এটা তো ধর্ষন করার মতোই.. ছিঃ.. তুই ছেলে হয়ে কিনা মাকে রেপ করলি?? ছিঃ…….
বাকি অংশ পন্চম ভাগে.. 

0 comments:

Post a Comment